Barak UpdatesBreaking News

টিডিসি পরীক্ষা পিছিয়ে দিল আসাম বিশ্ববিদ্যালয়, শুরু ১৭ ডিসেম্বর
TDC Odd semester exams rescheduled from 17 December

১২ নভেম্বর : শেষমেশ পরীক্ষা পিছিয়ে দিল আসাম বিশ্ববিদ্যালয়। নতুন সূচি অনুযায়ী টিডিসি অনার্স কোর্সের পরীক্ষা শুরু হবে ১৭ ডিসেম্বর। শেষ হবে ২২ ডিসেম্বর। পাস কোর্সের পরীক্ষা শুরু হচ্ছে ৭ জানুয়ারি থেকে, চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। সোমবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের এস এম আলি সভাকক্ষে আয়োজিত এক বৈঠকে কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নেন। বৈঠক শেষ করে এই নতুন পরীক্ষা সূচির কথা জানান পরীক্ষা নিয়ন্ত্রক সুপ্রবীর দত্তরায়।

প্রসঙ্গত, আসন্ন পঞ্চায়েত নির্বাচনের জন্য রাজ্য নির্বাচন কমিশনের সচিবের এক চিঠির প্রেক্ষিতে আসাম বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা কলেজগুলোর পরীক্ষা সূচি পরিবর্তন করা হল। এ দিন এই বৈঠকের আহবান করেছিলেন রেজিস্ট্রার সঞ্জীব ভট্টাচার্য। বৈঠকে গুরুচরণ কলেজ, কাছাড় কলেজ, করিমগঞ্জ কলেজ, এস এস কলেজের অধ্যক্ষ সহ আসাম কলেজ টিচার্স অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটি ও কাছাড় জোনের প্রতিনিধি এবং সংশ্লিষ্ট আধিকারিকরা উপস্থিত ছিলেন।

এ দিকে বরাক উপত্যকা টিডিসি ছাত্র সংস্থার পক্ষ থেকে আসাম বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে স্মারকপত্র প্রদান করে পঞ্চায়েত নির্বাচনের প্রেক্ষিতে আগামী ১৫ ডিসেম্বরের পর নতুনভাবে ওড সেমিস্টারের পরীক্ষার সূচি তৈরি করার অনুরোধ জানানো হয়েছিল। এই নতুন সূচিতে পরীক্ষা নিয়ে ছাত্রছাত্রীদের উৎকণ্ঠা কিছুটা কমবে। উল্লেখ্য, টিডিসি ওড সেমিস্টারের পরীক্ষা আগামী ২৬ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল।

November 12: In a high level meeting held at Assam University, Silchar on Monday, TDC Odd Semester Examinations 2018 which was scheduled from 26 November 2018 was deferred.

The Honours examination will be held between 17 December and 22 December 2018. Whereas pass course exams will be held form 7 January 2019 and will continue till 31 January 2019. The detailed programme  will be declared by the University very soon.

2 Comments

  1. Dear Sir/ Madam,
    If you have special chance Notice in the session 2010-11 provided by Assam University web site .Request you to post it.
    With Regards
    Monoj

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker