SportsBreaking News

৩০শে শিলচরে শুরু সিকে নাইডু, আজ আসছে মধ্যপ্রদেশ দল
C.K.Naidu tournament under BCCI to begin on 30 November between Assam & MP at DSA

২৭ নভেম্বর : পঞ্চমবারের মতো শিলচরে অনুষ্ঠিত হতে চলেছে সিকে নাইডু ট্রফির একটি ম্যাচ। বিসিসিআই-এর অধীনে আগামী ৩০ নভেম্বর থেকে ম্যাচটি শুরু হবে জেলা ক্রীড়া সংস্থার স্টেডিয়ামে। চার দিনের ম্যাচটি চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। মুখোমুখি হচ্ছে মধ্যপ্রদেশ ও আসাম দল। সোমবারই ডিএসএ সচিব শিথিল ধর এই ম্যাচের রূপরেখা তুলে ধরেছেন।

তিনি জানিয়েছেন, মধ্যপ্রদেশ দলটি মঙ্গলবারই শিলচর এসে পৌছচ্ছে। তাদের জন্য থাকার ব্যবস্থা করা হয়েছে হোটেল জেসি ইন্টারন্যাশনালে। তবে আসামের দলটি আসবে বুধবার। এই দলটি থাকবে সুদক্ষিণা হোটেলে। ডিএসএ সচিব জানান, বিসিসিআইয়ের নির্দেশ অনুসারে এই ম্যাচকে কেন্দ্র করে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। খেলোয়াড়দের জন্য ড্রেসিংরুম ও ডাইনিং রুমের কাজও শেষ। ভিডিওগ্রাফির জন্য মাঠের মধ্যে ৬টি টাওয়ার তৈরি করা হয়েছে।

এ দিকে, এই ম্যাচের সঙ্গে যুক্ত অফিসিয়ালরা মঙ্গলবার থেকে আসতে শুরু করবেন বলে জানিয়েছেন ডিএসএ সচিব। ম্যাচের দু’জন আম্পায়ার হলেন সঞ্জয় কুমার সিংহ ও অভিজিৎ ভট্টাচার্য। ম্যাচ রেফারি কর্নেল এস সি সোনাঙ্গি, ভিডিও অ্যানালিস্ট রাজু সোনি, অনলাইন স্কোরার ভাস্কর বরা ও ম্যানুয়েল স্কোরার সোনম তানভির। তিনি আরও বলেন, ২৩ অনুর্ধ এই ম্যাচ উপভোগ করার জন্য বিভিন্ন স্কুলে ইতিমধ্যেই আমন্ত্রণ পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker