Barak UpdatesHappeningsBreaking News

বরমবাবার মেলার প্রস্তুতির খোঁজ নিলেন এসপি এবং অমিতাভ

ওয়ে টু বরাক, ২৪ নভেম্বর : শিলকুড়ি বরমবাবা মন্দিরের ৮২তম মেলার প্রস্তুতি চলছে জোর কদমে। শুক্রবার কাছাড় জেলা পরিষদ চেয়ারম্যান অমিতাভ রায় এবং কাছাড় জেলা পুলিশ সুপার নোমাল মাহাত্তা এই প্রস্তুতির খোঁজ নিয়েছেন। তিনদিনব্যাপী এই মেলার সূচনা হচ্ছে ২৬ নভেম্বর। মেলার উদ্বোধন করবেন শিলচর রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের স্বামী গণধিশানন্দজি মহারাজ।

এ দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কবীন্দ্র পুরকায়স্থ। এ ছাড়া বিশেষ অতিথিরূপে থাকবেন করিমগঞ্জের সাংসদ কৃপানাথ মালা। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লক্ষীপুরের বিধায়ক কৌশিক রায়, অসম চা কর্পোরেশন চেয়ারম্যান রাজদীপ গোয়ালা, সোনাইর বিধায়ক করিম উদ্দিন বড়ভূইয়া, জেলা কমিশনার রোহন কুমার ঝা ও পুলিশ সুপার নোমাল মাহাত্তা।

অন্যান্য বছরের মতো এবছরও রাস পূর্ণিমার দিনে অর্থাৎ রবিবার ২৬ নভেম্বর শিলকুড়িতে ঐতিহ্যবাহী বরব বাবা পূজা ও মেলা শুরু হচ্ছে। এ দিন সকাল ১১টায় শিলকুড়ি চা বাগান সংলগ্ন মন্দিরে পূজা ও মেলার আনুষ্ঠানিক সূচনা করা হবে। চলবে তিনদিনব্যাপী। অনুষ্ঠানে এবং পুজোয় সবার উপস্থিতি কামনা করে বরমবাবা মন্দির পরিচালনা কমিটি।

এদিন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পশ্চিম সোনাই জেলা পরিষদ সদস্য মানব সিং, পশ্চিম সোনাই বিজেপি মন্ডল সভাপতি প্রদীপ দাস, ভরাখাই জিপি সভাপতি সূর্য প্রসাদ গৌড়, শিলকুড়ি জিপি সভানেত্রী মোহন মালা দাস, ঘুংঘুর জিপি সভাপতি তপন ধর, বারিন্দ্র দাস, বরমবাবা মন্দির পরিচালনা সমিতির সভাপতি ধ্রুবনাথ সিং, শিলচর সদর ওসি, ট্রাফিক ব্রাঞ্চের লোক সহ স্থানীয় জনগণ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker