Barak UpdatesIndia & World UpdatesHappeningsBreaking News

কাঁটাতারের বেড়ার বাইরের ভারতীয়দের রাধারমন আশ্রমের ত্রাণ

৩ মে : বাংলাদেশ থেকে করোনা সংক্রমণের আশঙ্কায় কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্র বিভাগের নির্দেশ, কাঁটাতারের বেড়ার ফাঁকে যেসব গেট রয়েছে, সেগুলি খোলা যাবে না। ফলে দেড়মাস থেকে আক্ষরিক অর্থেই গৃহবন্দি ভারতীয় মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন হয়ে থাকা নো ম্যান্স ল্যান্ডের বাসিন্দারা৷ কর্মহীনতায় ওইসব পরিবারে হাহাকার অবস্থা । জেলা প্রশাসনের পক্ষ থেকে তেমন কোন উল্লেখযোগ্য পদক্ষেপ না নিলেও  অসহায় ঘরবন্দিদের পাশে দাঁড়িয়েছে কিছু সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় সংগঠন ।

ব্যতিক্রম নয় শ্রী শ্রী গোপাল জিউ শ্রী শ্রী রাধাবিনোদ জিউ ও শ্রী শ্রী রাধারমণ গোস্বামী জিউ আশ্রমের কেন্দ্রীয় কমিটির কর্মকর্তারাও। রবিবার ভারত-বাংলা সীমান্তের কাঁটাতারের বাইরে থাকা গোবিন্দপুরের ৫০টি পরিবার এবং তেশুয়া কুয়োরভাগ এলাকার ১০টি পরিবারের মধ্যে অত্যাবশ্যকীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়৷। অবশ্য পূর্ণ সহযোগিতার হাত বাড়ায় সীমান্ত সুরক্ষা বাহিনীর ৭ নং ব্যাটালিয়ন । উল্লেখ্য, শ্রীশ্রী গোপাল জিউ শ্রীশ্রী রাধাবিনোদ জিউ ও শ্রীশ্রী রাধারমণ গোস্বামী জিউ আশ্রমের কেন্দ্রীয় কমিটির এটি তৃতীয় পর্যায়ের ত্রাণ বন্টন। এর আগে তারা সুভাষনগর রাধারমন আশ্রমে ৩০০ পরিবারের কাছে ত্রাণ বিতরণ করে৷

রবিবারের কার্যসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সম্পাদক তরুণ চৌধুরী, প্রচার সম্পাদক অরূপ রায়, সদস্য অলোক রায়, জয়ন্ত দে, রিপন পাল,সুদীপ দাস ও রোহন মালাকার ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker