Barak UpdatesSports

মিডিয়া ক্রিকেটে চ্যাম্পিয়ন শেহরিন
Sehrin lifts BUKSS Media Cricket Cup

৯ ফেব্রুয়ারিঃ যুক্ত মিডিয়া ক্রিকেট ফেস্টের সপ্তম সংস্করণে চ্যাম্পিয়ন হল শেহরিন প্রেস ফাইটার্স। শনিবার শিলচর সতীন্দ্র মোহন দেব স্টেডিয়ামে শেহরিন দল ত্রিনয়নী নিউজ রকার্সকে ৪৩ রানে হারিয়ে দিয়েছে। দলের জয়ের পাশাপাশি শেহরিন প্রেস ফাইটার্সের বেশ কয়েকজন খেলোয়াড় এই টুর্নামেন্টে সেরার খেতাবও পেয়েছেন। এক উৎসবের আমেজে বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা অর্থাৎ বাকস আয়োজিত মিডিয়া ক্রিকেট ফেস্ট এ দিন শেষ হয়েছে।

Pic Credit:Jatayu

শনিবার সকালে প্রচণ্ড আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে শুরু করে শেহরিন দল। প্রথমে ব্যাট করতে নেমে দলের খেলোয়াড়রা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করেন। এই রান টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ। শেহরিনের পক্ষে অধিনায়ক অনিরুদ্ধ লস্কর ৯০ রানের এক বিশাল ইনিংস খেলেছেন।

তাঁর এই রানও বাকস আয়োজিত মিডিয়া ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বেশি রানের রেকর্ড। অন্য খেলোয়াড়দের মধ্যে শ্যাম সিনহা ২৯ এবং ভোলা নাথ  ১৭ রান করেন। ত্রিনয়নী নিউজ রকার্সের হয়ে মলিন শর্মা ও গণেশ নন্দী দুটি করে উইকেট পেয়েছেন।

জবাবে খেলতে নেমে প্রথম থেকেই ছন্দহীন ছিল ত্রিনয়নী। ২০ ওভারে দলের মোট রান ৯ উইকেটের বিনিময়ে ১২৭। ঋষভ পুরকায়স্থ ছাড়া দলের আর কেউই তেমন রান পাননি। ঋষভ সর্বোচ্চ ৪৯ রান করেছেন। ২টি অনবদ্য ছক্কাও রয়েছে এর মধ্যে। প্রীতম দাস দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান যোগ করেন। শেহরিনের হয়ে দুটি করে উইকেট তুলে নিয়েছেন পিন্টু শুক্লবৈদ্য ও বিমান সিনহা।

এ দিকে, ফাইনালের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাছাড় জেলা ডিআরডিএ-র চিফ এগজিকিউটিভ অফিসার মধুমিতা চৌধুরী। ছিলেন বিভিন্ন দলের পৃষ্ঠপোষক ও আমন্ত্রিত অতিথিরা। তাদের হাত দিয়েই ম্যাচের সেরাদের পুরস্কৃত করা হয়।

ফাইনালে মোমেন্ট অব দ্য ম্যাচের খেতাব পান মলিন শর্মা। সুপার সিক্সারের পুরস্কার গেছে ঋষভ পুরকায়স্থের ঝুলিতে। সুপার সিনিয়র খেতাব পান শ্যাম সিনহা। ফাইনালের সেরা হয়েছেন অনিরুদ্ধ লস্কর। অন্যদিকে,  টুর্নামেন্টের সর্বাধিক রান সংগ্রহকারীর খেতাবও পেয়েছেন অনিরুদ্ধ। পেয়েছেন ম্যান অব দ্য টুর্নামেন্ট খেতাবটিও। তিনি ৪টি ম্যাচে ১৯৩ রান করেন। সবথেকে বেশি উইকেট পেয়েছেন অশোক রাজকুমার। তিনি ৪টি ম্যাচে ৯টি উইকেট পেয়েছেন। সেরা ফিল্ডার বিমান সিনহা। সেরা উইকেট রক্ষকের পুরস্কার পান প্রীতম দাস।

English text here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker