Barak UpdatesHappeningsBreaking News

১৭ দিনে নেগেটিভ রুদ্র গুপ্ত
Rudra Narayan Gupta tests negative on 17th day

২২ জুলাইঃ সেই যে ৬ জুলাই কোভিড টেস্টে পজিটিভ হয়েছিলেন, আর নেগেটিভ হতে পারছিলেন না গ্রিনহিলস হসপিটালের কর্ণধার রুদ্রনারায়ণ গুপ্ত। তাঁর সঙ্গে একইদিনে কোভিড ওয়ার্ডে ঢোকেন ডা. মণিকা দেব, দুদিন পরে ভর্তি হন প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব। সবাই সুস্থ হয়ে বেরিয়ে যান। কিন্তু তাঁর  চারবারের রিপোর্টই পজিটিভ আসে। শেষে বুধবার সপ্তদশ দিনে মেডিক্যাল কলেজের ভিআরডিএল কর্তৃপক্ষ তাঁর লালারসের নমুনা পরীক্ষা করে ঘোষণা করেন, রুদ্রনারায়ণ গুপ্ত নেগেটিভ। এর পরেই সিদ্ধান্ত হয়, বৃহস্পতিবার তাঁকে রিলিজ করা হবে।

নিজেই এই খবর জানিয়ে রুদ্রনারায়ণ বলেন, বারবার পজিটিভ হওয়ায় চিন্তায় পড়ে গিয়েছিলাম। বুধবার নেগেটিভ রিপোর্ট আসার পর থেকে বড় আনন্দবোধ হচ্ছে। তাঁর কথায়, রাত পোহালে বাড়ি ফিরতে পারলে স্বস্তি।  তবে তিনি মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ, চিকিতসক, সমস্ত স্বাস্থ্যকর্মী ও জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।  তিনি বলেন, সকল পক্ষের আন্তরিক আচরণের দরুনই তিনি সুস্থ হয়ে উঠেছেন।

তবে রোগটি যে সাধারণ প্রকৃতির নয়, এ কথা উল্লেখ করে তিনি সকলের উদ্দেশে অনুরোধ জানান, সতর্ক থাকবেন, কোনও মতেই করোনা ভাইরাস যেন শরীরে ঢুকতে না পারে।  জরুরি প্রয়োজন ছাড়া না বেরনোটাই হল করোনার প্রধান প্রতিষেধক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker