Barak UpdatesHappeningsBreaking News

আইরংমারা নিম্ন বুনিয়াদির প্রাক্তন প্রধান শিক্ষিকা অনুপমা গোস্বামী প্রয়াত

ওয়ে টু বরাক, ১৫ মার্চ : প্রয়াত হলেন ধর্মপ্রাণ মহিলা তথা ১১৮ নম্বর আইরংমারা নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষিকা অনুপমা গোস্বামী। কিডনি জনিত রোগে আক্রান্ত হওয়ার পর গত ২৭ মার্চ তাঁকে শিলচর মেডিল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকদের যাবতীয় প্রচেষ্টাকে ব্যর্থ করে বুধবার দুপুর ১২টা ০৯ মিনিটে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বয়স হয়েছিল ৭৯ বছর। মৃত্যুকালে রেখে গেছেন স্বামী অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গীতেশ চন্দ্র গোস্বামী, ছয় পুত্র, পুত্রবধূ, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণমুগ্ধকে।

প্রয়াতের সব পুত্র ও পুত্রবধূরা সমাজে নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। অনুপমা গোস্বামীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। মেডিল্যান্ড নার্সিংহোম থেকে মরদেহ বড়জালেঙ্গার ডাকবাংলো এলাকায় থাকা নিজস্ব বাসভবনে নিয়ে যাওয়া হয়। ধর্মপ্রাণ মহিলার মৃত্যুর খবর পেয়ে বাড়িতে ছুটে আসেন প্রচুর সংখ্যক মানুষ। শোকাকুল পরিবেশের সৃষ্টি হয় বাড়িতে।

মরদেহে অন্তিম শ্রদ্ধা জানান বিভিন্ন পেশার সঙ্গে জড়িত লোকজন। সেখানেই অনুপমা গোস্বামীর শেষকৃত্য সম্পন্ন হয়। আগুনের লেলিহান শিখায় পঞ্চভূতে বিলীন হয় মরদেহ। অনুপমা গোস্বামীর মৃত্যুতে বৃহত্তর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker