Barak UpdatesHappeningsBreaking News

স্বাধীনতা দিবসে হাইলাকান্দি রবীন্দ্রভবনে ই-মিডিয়ার চলচ্চিত্র প্রদর্শনী

ওয়েটুবরাক, ১১ আগস্ট : আগামী ১৫ আগস্ট যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালনের জন্য হাইলাকান্দি জেলায় প্রস্তুতি এগিয়ে চলেছে। এই উপলক্ষে প্রশাসনের উদ্যোগে জেলাশাসকের কার্যালয় প্রাঙ্গণে সকাল ৯টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর সমবেত কুচকাওয়াজ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে পাঁচটায় শহরের তথ্য ও জনসংযোগ বিভাগের মাইক যোগে দেশাত্মবোধক সংগীত প্রচারের মধ্য দিয়ে দিবসটি পালনের সূচনা হবে। সকাল সাতটায় বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন ও প্রভাত ফেরী অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে সাতটায় সরকারি কার্যালয় ও শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল আটটা ৪৫ মিনিটে শহরের জাতীয় শহীদ বেদীতে শহীদ তর্পণ।

সকাল ১০টা ১৫ মিনিটে শিশুদের মধ্যে চকলেট বিতরণ, ১০টা ৪৫ মিনিটে জেলা কারাগারের কয়েদিদের মধ্যে এবং ১১টা ১৫ মিনিটে এস কে রায় সিভিল হাসপাতালের রোগীদের মধ্যে ফলমূল বিতরণ। সকাল ১১টা ৩০ মিনিটে শহরের রবীন্দ্রভবনে ই-মিডিয়া অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় শিশুদের মধ্যে দেশাত্মবোধক চলচ্চিত্র প্রদর্শন, বিকেল তিনটায় শহরের জেলা ক্রীড়া সংস্থার মাঠে জেলা প্রশাসন একাদশ ও জেলা ক্রীড়া সংস্থা একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ এবং সন্ধ্যায় সরকারি ভবনে স্বদেশীয় উপকরণ দ্বারা আলোকসজ্জা ইত্যাদি।

জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় আয়োজিত এইসব কর্মসূচিতে জনসাধারণকে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতে প্রশাসন থেকে অনুরোধ জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker