Barak UpdatesHappeningsBreaking News

শনিবার শিলচরে ৭ কেন্দ্রে কোভিশিল্ড, ২ কেন্দ্রে কো- ভ্যাকসিন
Covishield at 7 centres & Covaxin at 2 centres to be given in Silchar on 14 August

ওয়েটুবরাক, ১৩ আগস্ট : শনিবার শিলচর শহরের ৭টি কেন্দ্রে কোভিশিল্ড দেওয়া হবে ।

নাজিরপট্টি মডেল স্কুলে স্লট বুকিংয়ের মাধ্যমে কোভিশিল্ডের ২৫০টি দ্বিতীয় ডোজ দেওয়া হবে । সেখানে অন-স্পট রেজিস্ট্রেশনে কোনও ধরনের ভ্যাকসিন দেওয়া হবে না ।

অম্বিকাপট্টির দুর্গাশংকর পাঠশালায় স্লট বুকিংঙে প্রথম ও দ্বিতীয় ডোজ১০০টি করে এবং অন-স্পট রেজিস্ট্রেশনে প্রথম ও দ্বিতীয় ডোজ আরও ১০০টি করে মোট ৪০০ টি ভ্যাকসিন দেওয়া হবে।

শিলচর সদরঘাট অভয়iচরণ পাঠশালায় সিনিয়র সিটিজেনদের জন্য অন-স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রথম ও দ্বিতীয় ডোজ কোভিশিল্ড ১৭৫টি করে মোট ৩৫০ টি ভ্যাকসিন দেওয়া হবে । সেখানে স্লট বুকিংয়ের মাধ্যমে কোভিশিল্ড দেওয়া হবে না।

এছাড়া শিলচর কনকপুর রোডের তারিণীমোহন এলপি স্কুলে স্লট বুকিংঙে প্রথম ও দ্বিতীয় ডোজ ৮০টি করে এবং অন-স্পট রেজিস্ট্রেশনে প্রথম ডোজ ১২০টি এবং দ্বিতীয় ডোজ ৭০টি করে মোট ৩৫০ টি কোভিশিল্ড ভ্যাকসিন দেওয়া হবে।

শিলচর আরবান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে দ্বিতীয় ডোজ ২০০টি অন-স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে দেওয়া হবে l

শিলচর মালুগ্রামের শ্রীশ্রী রাধা রামমোহন গোস্বামী হাইস্কুলে স্লট বুকিংঙে প্রথম ও দ্বিতীয় ডোজ ৮০টি করে এবং অন-স্পট রেজিস্ট্রেশনে প্রথম ডোজ ১২০টি এবং দ্বিতীয় ডোজ ৭০টি করে মোট ৩৫০ টি কোভিশিল্ড ভ্যাকসিন দেওয়া হবে।

শিলচরের ফাটক বাজারে কাবইলং এলপি স্কুলে কোভিশিল্ড ভ্যাকসিন প্রথম ও দ্বিতীয় ডোজ ১২৫ টি করে অনস্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে দেওয়া হবে l

যে দুটি কেন্দ্রে অন স্পট রেজিস্ট্রেশনে কো- ভ্যাকসিন দ্বিতীয় ডোজ দেওয়া হবে সে গুলি হচ্ছে, শিলচর আরবান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ২০০টি এবং নাজিরপট্টি মডেল স্কুলে আরও ২০০টি কো- ভ্যাকসিন দ্বিতীয় ডোজ দেওয়া হবে বলে জেলা জনসংযোগ জানিয়েছে৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker