SportsBreaking News

মিডিয়া ক্রিকেটে দ্বিতীয় দিন জিতল শেহরিন ও হাইলাকান্দি
Sehrin & Hailakandi won BUKSS organised media cricket on 2nd day

৬ ফেব্রুয়ারি : এক বন্ধুত্বপূর্ণ পরিবেশে বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা (বাকস) আয়োজিত যুক্ত মিডিয়া ক্রিকেট ফেস্টের দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। নিয়ম মেনে ম্যাচ হয়েছে ঠিকই, কিন্তু খেলাকে কেন্দ্র করে আনন্দ হয়েছে অনেক বেশি। মাঠে দেখা গিয়েছে অনেক খেলোয়াড় বিপক্ষ শিবিরে বসেই খেলা উপভোগ করছেন। আবার কেউ কেউ পরের খেলার জন্য অন্যদলের খেলোয়াড়কে সামনিসামনি দাঁড়িয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। টুর্নামেন্টের সপ্তম বছরেও বাকস সংবাদকর্মী বা সাংবাদিকদের মধ্যে এই তালমিলের বিষয়টিতেই গুরুত্ব দিয়েছে। আর তাতে অনেকটাই সফল আয়োজক সংস্থা।

শিলচর জেলা ক্রীড়া সংস্থার স্টেডিয়ামে দ্বিতীয় দিনের প্রথম খেলায় বুধবার মুখোমুখি হয়েছিল শেহরিন প্রেস ফাইটারস ও ইলোরা মিডিয়া প্যান্থারস। শেহরিন এ দিন ১০ উইকেটে ইলোরাকে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে ইলোরা নির্ধারিত ১৫ ওভারে ৯ উইকেটে ৬৮ রান সংগ্রহ করে। জবাবে শেহরিন মাত্র ১০ ওভারেই কোনও উইকেট না হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায়।

ইলোরার অভিজিৎ ভট্টাচার্য ও টিটন দাস যথাক্রমে ১৬ ও ১৭ রান করেছেন। তবে শেহরিনের দুর্দান্ত ফিল্ডিংয়ে মাথা তুলে দাড়াতে পারেনি ইলোরা। মঙ্গলবার প্রথম দিন প্রথম ম্যাচে ইলোরা দল ত্রিনয়নী নিউজ রকার্সের কাছে ৬ উইকেটে হেরে যায়। পর পর দুটি ম্যাচে হারের ফলে ইলোরা দল এ বারের মিডিয়া ক্রিকেট থেকে বিদায় নিয়েছে।

পড়ুন: অতিথিদের ব্যাটিং বোলিং দিয়ে শুরু বাকসের মিডিয়া ক্রিকেট

বুধবার দিনের দ্বিতীয় খেলায় হাইলাকান্দি প্রেস ক্লাব চ্যালেঞ্জার এক উইকেটে ইকবালস করিমগঞ্জ মিডিয়া স্ট্রাইকারস দলকে হারিয়ে দেয়। করিমগঞ্জ দল টুর্নামেন্টে এ দিন তাদের প্রথম ম্যাচে খেলতে নেমে ৯ উইকেটে ৯২ রান করে। জবাবে খেলতে নেমে হাইলাকান্দি প্রেস ক্লাব চ্যালেঞ্জারস ৯ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। এদিকে, হাইলাকান্দির এই জয়ের ফলে তারা দুটি ম্যাচের মধ্যে একটিতে জয়লাভ করল। এর আগে প্রথম দিন দ্বিতীয় ম্যাচে হাইলাকান্দি দল অভিষেক খবর হিরোজ-এর কাছে ৭ উইকেটে হেরে যায়।

প্রসঙ্গত, প্রতিযোগিতার লিগ পর্যায়ের শেষ দুটি ম্যাচ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। এই ম্যাচ দুটিতে ত্রিনয়নী নিউজ রকার্স শেহরিন প্রেস ফাইটারস-এর মুখোমুখি হবে। অপর ম্যাচে অভিষেক খবর হিরোজ খেলবে ইকবালস করিমগঞ্জ মিডিয়া স্ট্রাইকার্সের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker