NE UpdatesHappeningsBreaking News

রোগী মারা যেতেই নিগ্রহ ডাক্তার-নার্সকে, উত্তপ্ত মরিয়নির কাকজান

৪ জুন : হোজাইএর লঙ্কায় কোভিড কেয়ার সেন্টারে চিকিৎসক নিগ্রহের ঘটনা স্তিমিত হওয়ার আগেই আরও একটি এমন ঘটনা সামনে এল। মরিয়নির কাকজান চা বাগানে এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। রোগীর আত্মীয় স্বজনের আক্রমণ থেকে রক্ষা পেতে প্রাণের ভয়ে হাসপাতালের ভেতরে ওটিতে পর্যন্ত গিয়ে থাকতে হয়েছে চিকিৎসক ও নার্সকে।

জানা গেছে, কাকজান হাসপাতালের শ্রমিক রাজু রবিদাস মারা যাওয়ার পরই রোগীর সঙ্গে থাকা লোকজন উত্তেজিত হয়ে পড়েন। তাঁরা হাসপাতালের নার্স ও চিকিতসককে মারতে উদ্যত হন। তখনই এদের থেকে বাঁচতে হাসপাতালের কর্মীরা ওটির ভেতরে ঢুকে কোনওমতে প্রাণে রক্ষা পান। প্রসঙ্গত, রাজু রবিদাস এর আগেও একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য যোরহাট মেডিক্যাল কলেজে নিয়ে যাবার পরামর্শ দেন। অভিযোগ অনুযায়ী, রোগীর আত্মীয় স্বজন তখন তাঁকে যোরহাটে না নিয়ে বাড়িতে রেখে চিকিৎসা শুরু করেন।

কিন্তু বুধবার রাতে ফের রাজুর অবস্থা সংকটজনক হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। ওইদিনও ডাক্তার একইভাবে প্রাথমিক চিকিৎসা করে যোরহাট নিয়ে যাবার পরামর্শ দেন। তখন অবশ্য অ্যাম্বুলেন্সে করে রোগীকে নিয়ে আত্মীয়রা রওনা হয়েছিলেন। কিন্তু মাঝপথে রোগীর মৃত্যু হওয়ায় পরিজনরা ফিরে এসে হাসপাতালে ভাঙচুর শুরু করেন। খবর পেয়ে আসে গাঁওরক্ষী বাহিনী। পরে বাহিনী নিয়ে হাজির হন মহকুমা পুলিশ আধিকারিক। এরপর অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker