Barak UpdatesHappeningsBreaking News

বিজেপির আক্রমণের লক্ষ্য দুই ব্যক্তিই, রাহুল গান্ধী ও দিলীপ পাল

ওয়েটুবরাক, ২১ মার্চঃ দুই ব্যক্তিকেই আক্রমণের লক্ষ্য করে আজ শিলচরে সাংবাদিক সম্মেলন করলেন বিজেপি নেতারা। মূল বক্তা বিজেপির কাছাড় জেলা নির্বাচন ইনচার্জ নিত্যভূষণ দে। সঙ্গে ছিলেন দীপন দেওয়ানজি, দেবাশিস সোম ও মাধব সাহা। নিত্যবাবু বলেন, রাহুল গান্ধী চা শ্রমিকের ঘরে ভাত খেয়ে নাটক করছেন। বলছেন, অসমে ক্ষমতায় এলে সিএএ বাতিল করবেন। সাংবিধানিক ব্যাপারে জ্ঞান নেই বলেই এমনটা ভাবছেন। কিন্তু সংসদে তৈরি আইন বিধানসভায় বাতিল করা যায় না। আর সিএএ নিয়ে কথা বলার আগে তাঁকে নিত্যবাবু স্মরণ করিয়ে দেন, তাঁর ঠাকুরমার বাবাই দেশটাকে ভাগ করেছেন। যেখান থেকে উদ্বাস্তু সমস্যা এবং মানুষের যন্ত্রণা।

এ দিন নিত্যবাবুর আক্রমণের বর্শামুখ ছিল দিলীপকুমার পালের দিকেও। নাম না করেই বলেন, নির্দল প্রার্থী হয়ে একজন আবোলতাবোল বকছেন। তাঁর উচিত ছিল, এ সব কথা অন্তত এক মাস আগে বলা। প্রার্থী ঘোষণার পর এ ধরনের কথাবার্তায় স্পষ্ট, টিকিট না পেয়েই তিনি এ সব বলছেন।

নিত্যবাবুর আক্ষেপ, কম সময়ে দল অনেক কিছু দিয়েছে। দলের মণ্ডল সভাপতি মনোনীত করা হয়েছিল। পরে পুরসভায় শুধু কমিশনারই নন, তিনি ছিলেন বিরোধী দলনেতা। দুইবার দল তাঁকে টিকিট দিয়ে বিধায়ক তৈরি করেছে। তবে তাঁকে ফ্যাক্টর বলে মানতে নারাজ বিজেপির জেলা নেতারা। তাঁদের কথায়, দিলীপবাবুর সঙ্গে যারা দল ছেড়েছিলেন, অনেকে ফিরে আসতে চাইছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker