Barak UpdatesHappeningsBreaking News

নাড্ডার ভিডিও কনফারেন্সে বরাকের করোনা পরিস্থিতি জানালেন সাংসদ রাজদীপ
MP Rajdeep Roy informs JP Nadda about corona situation in Barak over video conference

২৪ এপ্রিল : শিলচরের সাংসদ রাজদীপ রায়ের কাছ থেকে কাছাড় সহ বরাকে করোনা মহামারির প্রেক্ষিতে উদ্ভুত পরিস্থিতি জেনে নিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। শুক্রবার দুপুরে তিনি এক ভিডিও কনফারেন্সে শিলচরের সাংসদের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন। এই কনফারেন্সে এছাড়াও অংশ নিয়েছেন দলের সর্বভারতীয় সম্পাদক রামমাধব, প্রদেশ সভাপতি রঞ্জিত দাস সহ আসামের লোকসভা ও রাজ্যসভার সাংসদরা।

দলীয় সভাপতিকে রাজদীপ এ দিন বলেছেন, শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা চিকিতসা কী পর্যায়ে রয়েছে, বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী কীভাবে বিতরণ করা হচ্ছে। তিনি জানান, একজন চিকিতসক ও মেডিক্যালের গভর্নিং বডির ভাইস চেয়ারম্যান পদে থাকার ফলে তিনি নিজে সবকিছু সামনে থেকে দেখাশোনা করছেন। এর পাশাপাশি এই জেলার প্রত্যন্ত অঞ্চলে অসহায় পরিবারগুলোর মধ্যে এ পর্যন্ত দেড় লক্ষ খাবার প্যাকেট বিতরণ করা হয়েছে। এতে বিভিন্ন এনজিও এবং দলীয় কর্মীরাও এগিয়ে এসেছেন।

সাংসদ আরও জানান, লকডাউনের মধ্যে সাধারণ মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে চলেন এবং ঘরে সবাই সুরক্ষিত থাকেন, সেই বার্তাও দেওয়া হয়েছে। দলীয় সভাপতিকে তিনি বলেছেন, পিএম কেয়ারস ও আসাম আরোগ্য নিধিতে অনেকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। প্রধানমন্ত্রীর তহবিলে ইতিমধ্যে ১৫ লক্ষের মতো এবং আরোগ্য নিধিতে প্রায় ১৭ লক্ষ টাকা জমা পড়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker