Barak UpdatesHappeningsBreaking News

সভায় বসল গুরুচরণ কলেজ অ্যালুমনি অ্যাসোসিয়েশন

ওয়েটুবরাক, ২৫ আগস্ট : গত বৃহস্পতিবার গুরুচরণ কলেজের প্রাক্তনীদের এক সভা অনুষ্ঠিত হয়। তাতে পৌরোহিত্য করেন গুরুচরণ কলেজ অ্যালুমনি অ্যাসোসিয়েশনের সভাপতি, বর্তমানে দিল্লিনিবাসী সৌম্যকান্তি পুরকায়স্থ। চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ড. বিভাস দেব ও অ্যাসোসিয়েশনের কার্যবাহী সদস্যা কাকলি দেব।

অতিথি বরণের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। কলেজের অধ্যক্ষ ড. বিভাস দেব বলেন, যে কোনও শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে প্রাক্তনীরা ওতপ্রোতভাবে জড়িয়ে থাকে। তা অত্যন্ত প্রয়োজনীয়। গুরুচরণ কলেজের ৮৮ বছরের গৌরবময় ঐতিহ্যের সঙ্গেও অ্যালুমনি অ্যাসোসিয়েশন উল্লেখযোগ্য ভাবে জড়িত আছে।

সভাপতি সৌম্যকান্তি পুরকায়স্থ বলেন, গুরুচরণ কলেজের প্রাক্তনী সমিতির সদস্যরা খুবই সমৃদ্ধ। তাঁরা দেশ-বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চপদে কর্মরত। তাঁরা কলেজের উন্নতিকল্পে সাহায্যের হাত বাড়িয়ে দিতে সব সময় তৈরি থাকেন। গত বছরের বিধ্বংসী বন্যার সময় জিসি কলেজ অ্যালুমনি অ্যাসোসিয়েশন থেকে অর্থসাহায্য প্রদান করা হয়েছিল। তিনি এই অ্যাসোসিয়েশনের সমস্ত সদস্যদের সংস্থার সদস্যপদ গ্রহণের অনুরোধ করেন। কলেজ ওয়েবসাইটে  অ্যালুমিনিদের অন্তর্ভুক্তির যে লিঙ্ক দেওয়া রয়েছে, তাও সকলকে অবগত করান।

কলেজের আইকিউএসি কো-অর্ডিনেটর ড. অপ্রতিম নাগ কলেজের উন্নতির জন্য অ্যালুমনিদেের বিশেষ ভূমিকার কথা উল্লেখ করেন। বৈঠকে অ্যালুমনিদের অনেকেই কলেজের উন্নতিকল্পে নানা প্রস্তাব দেন।

কলেজের বরিষ্ঠ অধ্যাপক আসরফ হোসেন সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। গোটা অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যালুমনি অ্যাসোসিয়েশনের কো-অর্ডিনেটর চন্দন পালচৌধুরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker