Barak UpdatesHappeningsBreaking News

নেতাজির জন্মদিনে শিলচরে পথচারীদের মধ্যে তিনশ’ প্রতিকৃতি বিতরণ বাঙালি সমিতির

ওয়ে টু বরাক, ২৪ জানুয়ারি : শিলচরে পথচারীদের মধ্যে নেতাজির প্রতিকৃতি বিতরণ করল বৃহত্তর আসাম বাঙালি উন্নয়ন সমিতি। সোমবার সমিতির কাছাড় জেলা শাখার উদ্যোগে মহান দেশপ্রেমিক, স্বাধীনতা সংগ্রামের মহানায়ক তথা পরাক্রমী বীর নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৬তম জন্মজয়ন্তী যথাযোগ্য মর্যাদার সঙ্গে পালন করা হয়। এই কর্মসূচির অঙ্গ হিসেবে শিলচর প্রেমতলার হরিসভা মন্দিরের পাদদেশে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়ে নেতাজির প্রতি গভীর শ্রদ্ধা জানান সংগঠনের কর্মকর্তারা।

এ দিন সংগঠনের তরফে তিনশ’ পথচারীদের হাতে বিনামূল্যে নেতাজির প্রতিকৃতি তুলে দেওয়া হয়। এতে বিশিষ্টজনের মধ্যে অংশগ্রহণ করেন সংস্থার রাজ্য সাধারণ সম্পাদক ডাঃ প্রবাল পাল চৌধুরী, জেলা কমিটির দুই সহ-সভাপতি অশোক বিজয় পুরকায়স্থ ও অসীম ভট্টাচার্য, সাধারণ সম্পাদক অবিনাশ জগজ্যোতি ও শঙ্কু ধর, প্রচার সম্পাদক কমলেশ দাশ, সাংস্কৃতিক সম্পাদক ভাস্কর দাস, উপদেষ্টা ডাঃ সুব্রত নন্দী, কোষাধ্যক্ষ মিত্রা দাস, সদস্যা উষা দাস, হরিসভা মন্দির কমিটির সম্পাদক সুপ্রদীপ দত্তরায় প্রমুখ।

অনুষ্ঠানে দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন গৌতম সিনহা ও মিত্রা দাস। অনুষ্ঠানে নেতাজির জীবনী এবং ভারতবর্ষের স্বাধীনতা সংগ্রামে নেতাজি সুভাষ চন্দ্র বসুর অসামান্য অবদানের বিষয়ে বিভিন্ন বক্তারা বক্তব্য রাখেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker