Barak UpdatesHappeningsBreaking News

মাছ ধরার বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ, লক্ষীপুরে মৃত ১, জখম ১

১৯ আগস্ট : বাড়িতে দু’ভাই মিলে বোমা তৈরি করছিলেন। আর সেটি বিস্ফোরণ হয়ে এক ভাইয়ের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনায় আহত হয়েছেন অপর ভাইও। আশঙ্কাজনক অবস্থায় তিনিও বর্তমানে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসাধীন। ঘটনাটি ঘটেছে লক্ষীপুরের মারকুলিনে।

জানা গেছে, দু’ভাই মিলে নিজের বাড়িতে একটি বোমা তৈরি করছিলেন। সে সময়ই এটি হঠাত করে ফেটে যায়। বিস্ফোরণের ফলে বড়ভাই লালদোহান মার ওরফে রেমার পুরো শরীর পুড়ে যায়। বোমার আঘাতে ছোটভাই জোহান মারের শরীরেরও কিছু অংশ পুড়ে গেছে। বুধবার সন্ধ্যায় ঘটনার পরই তাদের পরিবারের সদস্যরা দুজনকে নিয়ে যান আলিপুরের খ্রিশ্চিয়ান ব্যুরোজ মেমোরিয়াল হাসপাতালে। কিন্তু তাঁদের শারীরিক অবস্থা সংকটজনক থাকায় সেখান থেকে নিয়ে যাওয়া হয় শিলচর মেডিক্যাল কলেজে। মেডিক্যালে চিকিতসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে লালদোহানের মৃত্যু ঘটে। অপর ভাই জোহান মারের অবস্থাও সংকটজনক বলে জানান পরিবারের সদস্যরা।

এ দিকে, এই বিস্ফোরণের ঘটনা নিয়ে তাদের পরিবারের সদস্যদের পরস্পর বিরোধী মন্তব্যে সন্দেহ তৈরি হয়েছে। প্রথমে পরিবারের এক সদস্য জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এমন ঘটনা ঘটেছে। চিকিতসকের কাছে তা বিশ্বাসযোগ্য মনে না হওয়ায় তাদের পুনরায় এ নিয়ে প্রশ্ন করা হয়। এতে তাঁরা বলেছেন, মাছ ধরার জন্য বোমা তৈরি করতে গিয়েই তা বিস্ফোরণ হয়েছে। আর এতে দুজন মারাত্মকভাবে জখম হয়েছেন। কিন্তু মাছ শিকারের জন্য এতো শক্তিশালী বোমা তৈরির ব্যাপারে সন্দেহ থেকেই গিয়েছে। ঘটনার খবর পেয়ে লক্ষীপুরের এসডিপিও দীনেশ কুমার ও লক্ষীপুর থানার ওসি রাজেশ কুমার দাস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেছেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker