NE UpdatesBarak UpdatesAnalytics

এ বার ডিটিও অফিসের ৩৮২ দালালের বিরুদ্ধে অভিযান, মন্তব্য হিমন্তের
Assam govt now to launch action against 382 brokers of DTO office, says HBS

২৮ সেপ্টেম্বর : জমির দালালদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার পর এ বার ডিটিও অফিস থেকে দালালরাজ উতখাতে কড়া ব্যবস্থা নিচ্ছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা জানিয়েছেন, রাজ্যের বিভিন্ন ডিটিও অফিসে থাকা ৩৮২ জন দালালের তালিকা তাঁর হাতে রয়েছে। এই তালিকা দেখেই তিনি তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবেন। মুখ্যমন্ত্রী এ দিন বলেন, সরকারি ব্যবস্থার ওপর জনগণের বিশ্বাস ফিরিয়ে আনতে হবে।

তাঁর কথায়, দালালরাজ থাকলে মধ্যভোগীরা ফায়দা নেয়। জনগণ যে কোনও বিষয়ে বেশি টাকা খরচ করেন। সরকারও রাজস্ব থেকে বঞ্চিত হয়। এই দালালদের জন্যই সরকারি ব্যবস্থার ওপর মানুষের ভরসা কমে গেছে। গুয়াহাটির খানাপাড়ায় থাকা প্রশাসনিক আধিকারিক কলেজে আয়োজিত রাজ্য পরিবহণ বিভাগের এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যের বিভিন্ন স্থানে থাকা ৭০০ জমির দালালকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা হচ্ছে। এ বার ডিটিও অফিসের ৩৮২ জনের তালিকা এসেছে। এগুলো দেখে তাদের বিরুদ্ধে একে একে ব্যবস্থা নেওয়া হবে।

মুখ্যমন্ত্রী বলেন, ডিটিও অফিসের এই দালালদের সম্পত্তির পরিমাণও কম নয়। তাদের বিরুদ্ধে এ বার অভিযান শুরু হবে। তিনি আরও বলেন, সবস্তরে দালালরাজ শেষ করতে সরকার ব্যবস্থা নিচ্ছে। যারা দুর্নীতির সঙ্গে জড়িত, তাদের সতর্ক করে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, সবকিছুর ওপর সরকারের তীক্ষ্ণ নজর রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker