Barak UpdatesHappeningsBreaking News

সেরা পুজো কমিটিগুলোকে ইচ্ছেডানার শারদ সম্মান

২৪ অক্টোবর : ক্লাব ইচ্ছেডানার পক্ষ থেকে এ বছর দুর্গাপুজোর সেরা কমিটিগুলোকে শারদ সম্মান দেওয়া হয়েছে। গত মঙ্গলবার শিলচর গান্ধীভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুজো কমিটিগুলোর কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ দিন বিভিন্ন বিভাগে মোট ১১টি পুজো কমিটিকে পুরস্কৃত করা হয়েছে। এছাড়া এই অনুষ্ঠানে ইচ্ছেডানার ফেসবুক গ্রুপে আয়োজিত ফটো কনটেস্টের বিজয়ীদের পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণের পাশাপাশি এ দিন ছিল নানা রঙের সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বছর ক্লাব ইচ্ছেডানা শ্রেষ্ঠ পুজো ২০১৯ হিসেবে সেরা পুজো কমিটির খেতাব পেয়েছে অম্বিকাপুর পূর্বপাড়া ও হাসপাতাল রোড সর্বজনীন দুর্গাপূজা কমিটি। শ্রেষ্ঠ সাবেকি প্রতিমা হয়েছে বিবেকানন্দ রোডের মাতৃমন্দির দুর্গাপূজা কমিটি। শ্রেষ্ঠ আধুনিক প্রতিমার পুরস্কার পেয়েছে ডেলাইট দুর্গাপূজা কমিটি। শ্রেষ্ঠ শৈল্পিক প্রতিমা রেলওয়ে স্টেশন দুর্গাপূজা কমিটি।

শ্রেষ্ঠ ঢাকেশ্বরী প্রতিমার খেতাব পেয়েছে মিতালী সংঘ সর্বজনীন দুর্গাপূজা কমিটি। শ্রেষ্ঠ সৃজনশীল প্রতিমার পুরস্কার দেওয়া হয়েছে উধারবন্দ হাসপাতাল রোড দুর্গাপূজা কমিটিকে। শ্রেষ্ঠ আলোকসজ্জার পুরস্কার পেয়েছে শ্যামাপ্রসাদ রোড দুর্গাপূজা কমিটি। শ্রেষ্ঠ মণ্ডপ হয়েছে উধারবন্দও কালীবাড়ি রোড দুর্গাপূজা কমিটি। নিয়ম-শৃঙ্খলার জন্য সেরা পুজো কমিটি শহরের টিকরবস্তির বিবেকানন্দ রোড শিববাড়ি সর্বজনীন দুর্গাপূজা কমিটি।

শ্রেষ্ঠ পরিবেশ বান্ধব পুজোর খেতাব পেয়েছে রাইস মিলের তারাপুর শিববাড়ি রোড সর্বজনীন দুর্গাপূজা কমিটি। ইচ্ছেডানার বিচারে এ বার শিলচরে শ্রেষ্ঠ জীবনমুখী পুজো অম্বিকাপুর চৌরঙ্গী দুর্গাপূজা কমিটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker