Barak UpdatesHappeningsBreaking News

ভ্রাতৃদ্বিতীয়া উপলক্ষে সর্বোদয় বিদ‍্যালয়ে ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের বস্ত্র বিতরণ

ওয়ে টু বরাক, ২৪ অক্টোবর : ভ্রাতৃদ্বিতীয়া উপলক্ষে ২৩ অক্টোবর রবিবার ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশন মালুগ্রাম সর্বোদয় বিদ‍্যালয়ের কঁচিকাঁচাদের মধ‍্যে বস্ত্র বিতরণ করে। বস্ত্র বিতরণের আগে ফাউন্ডেশনের পক্ষ থেকে বিশ্বরাজ চক্রবর্তী প্রয়াত শচীন্দ্র মোহন দত্তের হাতে গড়া সর্বোদয় ট্রাস্টের পাশে সবসময় থাকার অঙ্গীকার করেন। ফাউন্ডেশনের বরিষ্ঠ সদস‍্য অনিল চক্রবর্তী বলেন, সামাজিক কাজের অনুপ্রেরণা তিনি ছোটবেলায় তাঁর মা ভূবনেশ্বরী দেবীর কাছ থেকেই পেয়েছেন এবং সেজন‍্যই সামাজিক কাজগুলি করতে পারছেন।

সর্বোদয় ট্রাস্টের সাধারণ সম্পাদক শেখর পাল চৌধুরী বলেন, লাখুদা প্রতিষ্ঠিত সর্বোদয় বিদ‍্যালয়ে আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া পরিবারের ছাত্রছাত্রীরা পড়াশোনা করে। পূজাতে অনেক খরচ হয়, তারপর ভ্রাতৃদ্বিতীয়াতে বোন যখন ভাইকে ফোঁটা দেয়, উপহারস্বরূপ তেমন কিছু দিতে পারে না। তাই ভ্রাতৃদ্বিতীয়ার প্রাক্কালে ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের বস্ত্র বিতরণের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। কোষাধ্যক্ষ‍ অশোক কুমার দেব বলেন, যেকোনও ব‍্যক্তি মৃত‍্যুর পর ততদিনই স্বর্গে থাকবেন, যতদিন তাঁর ভালো কাজের কথা মানুষ মনে রাখবে। যুগশঙ্খের ডিরেক্টর নীলাক্ষ চৌধুরী বলেন, যেকোনও ভালো কাজকে সুষ্ঠুভাবে সম্পাদন করাটাই সবচেয়ে জরুরি বিষয়।

উল্লেখ্য, এ দিনের এই অনুষ্ঠানে ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ সর্বোদয় ট্রাস্টের পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। অন‍্যদের মধ‍্যে ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন ভৈবব চক্রবর্তী। সর্বদোয় ট্রাস্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পীযুষ কান্তি চক্রবর্তী, অভিজিৎ দাম, সৌম‍দীপ পাল চৌধুরী, কল‍্যাণী চৌধুরী, অনিতা বসু, বিপা চক্রবর্তী, শর্মিষ্ঠা দে চৌধুরী, রূপশ্রী পুরকায়স্থ, মৌসুমী চৌধুরী ও মধুমিতা আচার্য প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker