Barak UpdatesHappeningsBreaking News

পুজোয় মহিলাদের বস্ত্র বিতরণ ভুবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের

ওয়ে টু বরাক, ৩০ সেপ্টেম্বর : আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দুঃস্থ মহিলাদের মধ‍্যে নতুন শাড়ি বিতরণ করল ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশন। গত ২৯ সেপ্টেম্বর রবিবার কাছাড় জেলার চন্দ্রনাথপুর এলাকার প্রত‍্যন্ত অঞ্চলে রামকৃষ্ণ বিবেকানন্দ সোসাইটি দ্বারা পরিচালিত ১১টি কেন্দ্রের একশ জন মহিলার হাতে ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের পক্ষ থেকে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়।

যেসব প্রত‍্যন্ত অঞ্চলে এ দিন শাড়ি বিতরণ করা হয় সেই অঞ্চলগুলি হলো ধলছড়া, বালিরবন্দ, আটগ্রাম, কালীবাড়ি, সোনাছড়া, নূতনলাইন, চন্দ্রনাথপুর এমই স্কুল, চন্দ্রনাথপুর ষ্টেশন, ইটখলা, পানিছড়া ও চইলতাছড়া। শাড়ি বিতরণের আগে বক্তব্য রাখতে গিয়ে ফাউন্ডেশনের কর্ণধার বিশ্বরাজ চক্রবর্তী বলেন, আমাদের চারিদিকে যেসব মহিলারা সংঘর্ষ করে বেঁচে আছেন তারাই হচ্ছেন আমাদের কাছে আজকের দিনে আসল দূর্গার প্রতিরূপ। কাজেই সেইসব মহিলারা যাতে পূজোর সময় নতুন বস্ত্র পরিধান করে এই ধর্মীয় ও সামাজিক উৎসবে শামিল হতে পারেন সেইজন‍্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

রামকৃষ্ণ বিবেকানন্দ সোসাইটির পক্ষ থেকে সুপ্রদীপ দত্তরায় ভূবনেশ্বরী দেবী ফাউন্ডেশনের এই ধরণের কাজের ভূয়সি প্রশংসা করেন ও সাধুবাদ জানান। এ দিন অন‍্যান‍্য যারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারা হলেন যাদব সাহা, প্রদীপ রায়, মহুয়া দাশ, স্মৃতি দাস, ইন্দ্রাণী পাল, সুমনা সেন, বিবেক দাস, কানাই লাল দাস প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker