Barak UpdatesBreaking News

দাদামণি এলেন, রবিবার দীক্ষাদান

১৯ জুনঃ অখন্ড মণ্ডলীর প্রধান শ্রীশ্রী তপন ব্রহ্মচারী এক সপ্তাহের জন্য দক্ষিণ অসম সফরে এসেছেন। বুধবার বিকেলে তিনি এখানে এসে পৌঁছেছেন। সঙ্গে আনন্দ কমল ব্রহ্মচারী এবং অতনু মন্ডল। বিমানবন্দর থেকে শোভাযাত্রা করে ভক্তরা তাঁদের শিলচর আশ্রমে নিয়ে আসেন। সেখানে আরও শতাধিক ভক্ত আগে থেকেই ফুল ও ফুলের মালা নিয়ে অপেক্ষায় ছিলেন। উলুধ্বনি দিয়ে ফুল ছিটিয়ে দাদামণি তপন ব্রহ্মচারীকে স্বাগত জানান তাঁরা।

দক্ষিণ অসম সম্মিলিত অখন্ড সংগঠনের সহ-সভাপতি নবেন্দু নাথ দাদামণির সপ্তাহব্যাপী কার্যসূচির ব্যাপারে বলেন, বৃহস্পতিবার বিকেল চারটায় তিনি করিমগঞ্জের উদ্দেশ্যে রওনা দেবেন। সেখানে সন্ধ্যায় স্বরূপানন্দ সংগীত অনুষ্ঠানে যোগ দেবেন এবং রাত্রিযাপন করবেন। শুক্রবার সকাল আটটায় করিমগঞ্জে সমবেত উপাসনা, কীর্তন এবং দর্শন দান অনুষ্ঠান রয়েছে। দিনভর অনুষ্ঠানের পর বিকেলে শিলচর আশ্রমের উদ্দেশ্যে রওনা দেবেন। শনিবার শিলচর আশ্রমে দক্ষিণ অসম সম্মিলিত অখন্ড সংগঠনের কর্মী সম্মেলনে তিনি যোগ দেবেন।


রবিবার শিলচর অযাচক আশ্রম প্রাঙ্গণে অখন্ড দীক্ষাদানের অনুষ্ঠান রয়েছে। সকাল ১০টা থেকে দীক্ষাদান শুরু হবে। শ্রীশ্রী দাদামণি সোমবার সকাল ছয়টায় শিলচর থেকে ট্রেনে হাফলঙের উদ্দেশ্যে যাত্রা করবেন। সেখানে সন্ধ্যায় শ্রীশ্রী স্বরূপানন্দ সংগীতানুষ্ঠানে অংশ নেবেন। পরদিন সকাল ১১টায় ট্রেনে হাফলং থেকে আবার শিলচরের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। ঠিক এক সপ্তাহ এখানে কাটিয়ে দাদামণি বুধবার বিমানযোগে কলকাতায় ফিরে যাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker