Barak UpdatesHappeningsBreaking News

প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান : শিলচরে তথ্যচিত্র প্রদর্শন জেলা কংগ্রেসের

ওয়ে টু বরাক, ২৭ ডিসেম্বর : ভারতীয় জাতীয় কংগ্রেসের ১৩৮তম প্রতিষ্ঠা দিবসের পূর্ব সন্ধ্যায় শিলচর জেলা কংগ্রেসের ব্যবস্থাপনায় শহরের বিভিন্ন স্থানে ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রতিষ্ঠা লগ্ন থেকে আজ অবধি বিভিন্ন ঘটনাবলির ওপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

এ উপলক্ষে শিলচর শহর কংগ্রেস সভাপতি অতনু ভট্টাচার্য বলেন, ভারতের স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে এক শক্তিশালী দেশ নির্মাণে কংগ্রেস দলের ভুমিকা অপরিসীম। আজকের নতুন প্রজন্মের কাছে সত্য ও সঠিক ইতিহাস তুলে ধরা আমাদের লক্ষ্য।

তিনি বলেন, কংগ্রেস সবসময় সব জাতি, জনগোষ্ঠীকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করেছে। মহাত্মা গান্ধীর আত্মবলিদানের অবদান দেশ কখনও ভুলবে না। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ও রাজীব গান্ধী নিজের জীবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে দেশের অখন্ডতা রক্ষা করে গেছেন। শিলচর জিলা কংগ্রেস কমিটি মনে করে কংগ্রেসের ইতিহাস ত্যাগের ইতিহাস। যা কখনো মুছে ফেলা যাবে না। ভারতীয় জাতীয় কংগ্রেসের ১৩৮তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শিলচর জেলা কংগ্রেস কমিটি সবাইকে আন্তরিক অভিবাদন জানায়।

এ দিন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস সভাপতি তমাল কান্তি বনিক, সাধারণ সম্পাদক আজমল হোসেন লস্কর, কোষাধ্যক্ষ অভিজিৎ ধর, আসাম প্রদেশ কংগ্রেস কমিটির সদস্য নিশিকান্ত সরকার, যুব কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি পল্লব সিং যাদব, জেলা ইয়ং ব্রিগেড সভাপতি সুশান্ত রায়, তাপশ দাস, রাজদীপ বনিক, প্রীতম ঘোষ, মাখন লাল পাল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker