Barak UpdatesHappenings

স্ত্রীর গলা কেটে আত্মঘাতী স্বামী, চাঞ্চল্য বদরপুরে
Husband commits suicide after slitting his wife’s throat, suspense at Badarpur

১৩ নভেম্বর : একইসঙ্গে খুন ও আত্মহত্যার ঘটনা। স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছেন স্বামী। এই ঘটনার কোনও প্রত্যক্ষদর্শী না থাকলেও ঘটনা প্রবাহ দেখে পুলিশের ধারণা, স্ত্রীর গলা কেটে খুন করার পর ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন স্বামী। মঙ্গলবার সন্ধ্যায় বদরপুরের আলাকুলিপুর সুভাষনগর এলাকার একটি বাড়ি থেকে এই জোড়া লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

মৃত ব্যক্তি বিশু শীল পেশায় একজন ক্ষৌরকর্মী। বদরপুরের জনৈক রঘুনাথ সিংয়ের ঘরে গত দু’বছর থেকে সে ভাড়া থাকত। তার মূল বাড়ি ত্রিপুরার বিলুনিয়ার সাধুপাড়ায়। পুলিশ জানিয়েছে, বিশু বদরপুরের লাকি সেলুনে কাজ করত। তবে এ দিন সে কাজে যায়নি।

এ দিন দুপুরের পর বিশুর ভাড়া ঘরটি বন্ধ দেখে আশপাশের মানুষের সন্দেহ হয়। এরপর তারা পুলিশকে খবর দেন। বদরপুর থানার ওসি জে কে বরা বাহিনী নিয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে দেখতে পান, বিছানায় শায়িত রয়েছে বিশুর স্ত্রী শিল্পী শীলের গলা কাটা রক্তাক্ত মৃতদেহ। একই ঘরে গামছা দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে বিশুর লাশটিও। এরপরই পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে খুনে ব্যবহার করা একটি রক্তমাখা দা উদ্ধার করেছে পুলিশ।

এ দিকে এ ঘটনা নিয়ে পুরো এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। কেন বিশু নিজের স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছে সে সম্পর্কে পুলিশ ধন্দে রয়েছে। প্রাথমিকভাবে পারিবারিক ঝগড়ার কারণেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। তবে পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল সেট উদ্ধার করে নিয়ে গেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker