Barak UpdatesHappeningsBreaking News

দায়িত্ব নিয়েই কাজে ঝাঁপাল লায়ন্স এবং লিও শিলচর গ্রেটারের নতুন কমিটি

ওয়েটুবরাক, ৩ জুলাই : লায়ন্স ও লিও ক্লাব শিলচর গ্রেটারের উদ্যোগে গত ১ ও ২ জুলাই ধারাবাহিকভাবে নানা সেবামূলক ও অন্যান্য কর্মসূচি সম্পন্ন হয়। ১ জুলাই জাতীয় চিকিৎসক দিবস উপলক্ষে ক্লাবদ্বয় শিলচরের পাঁচজন ডাক্তারকে সম্মাননা প্রদান করে। তারা হলেন ডা.ওয়াই.এন সিংহ, ডা.প্রদীপ কুমার চক্রবর্তী, ডা.হীরেন্দ্র কুমার চৌধুরী, ডা.শবনম বাহার বরভূঁইয়া এবং ডা.পিনাক মহন্ত। নিজেদের জীবিকার পাশাপাশি সামাজিক ভাবেও তাদের পরিষেবার জন্য শিলচর গ্রেটারের লায়ন ও লিও সদস্যরা ডাক্তারদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এছাড়াও একই দিনে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট দিবস উদযাপন করে ৷ লায়ন এবং লিও ক্লাব অফ শিলচর গ্রেটার বিশিষ্ট চার্টার একাউন্টেন্ট অনিল জৈন এবং অরিন্দম ভট্টাচার্যকে সম্মাননা দেওয়া হয়।
নতুন লায়ন্স বর্ষ ২০২৩-২০২৪ এর সূচনা উপলক্ষে ১ জুলাই লায়ন্স ও লিও ক্লাব শিলচর গ্রেটার লায়ন্স রিজিওন ৩ এর অন্তর্গত অন্যান্য লায়ন্স ও লিও ক্লাবের সঙ্গে যৌথভাবে একটি স্বেচ্ছা রক্তদান শিবিরের আয়োজন করে।ক্যান্সার হাসপাতাল ব্লাড ব্যাঙ্কে আয়োজিত এই শিবিরে ৭ জন রক্তদাতা রক্তদান করেন।সহযোগিতায় ছিল বরাক ভ্যালি ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের কাছাড় জেলা কমিটি। এদিনের রক্তদানকে চিকিৎসক দিবস উপলক্ষে চিকিৎসকদের উদ্দেশে উৎসর্গ করা হয়। প্রত্যেক রক্তদাতাকে মেডেল পরিয়ে ও ৩খানি শংসাপত্র দিয়ে সম্মাননা জ্ঞাপন করা হয়। এদিন কাছাড় ক্যান্সার হাসপাতাল ব্লাড ব্যাঙ্কের পক্ষে লায়ন্স ও লিও ক্লাব শিলচর গ্রেটারকে তাদের নিয়মিত রক্তদান পরিষেবার জন্য বিশেষ শংসাপত্র দিয়ে সম্মাননা জানান ব্লাড ব্যাঙ্কের ইনচার্জ ডা.শবনম বাহার বরভূঁইয়া।


২ জুলাই শিলচরের লায়ন্স এবং লিও ক্লাব শিলচর গ্রেটার লক্ষীপুরের সোনাবাড়িতে লায়ন্স রিজিয়ন ৩ এর অন্যান্য ক্লাবের সঙ্গে যৌথভাবে একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করে।
ডাঃ ওয়াই কিশোর সিংহ এবং ডাঃ সি সমরেশ সিংহ স্বাস্থ্য শিবিরে ২২৭ জন রোগীর স্বাস্থ্য পরীক্ষা করেন।বিনামূল্যে ঔষধও বিতরণ করা হয়।
শিলচর গ্রেটারের লায়ন্স ও লিও ক্লাবের পক্ষ থেকে এই কর্মসূচিগুলিতে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব শিলচর গ্রেটারের সভাপতি দেবরাজ ধর, সম্পাদিকা লাকি দাস, লিও উপদেষ্টা তথা লায়ন্স ডিষ্ট্রিক্ট ৩২২ জির পাবলিক রিলেশন অফিসার সব্যসাচী রুদ্র গুপ্ত, ক্লাব প্রশাসক তথা লায়ন্স রিজিয়ন ৩ এর রিজিয়ন চেয়ারপার্সন অনুপ দত্ত, ক্লাবের কোষাধ্যক্ষ ইন্দ্রনীল রুদ্র গুপ্ত, লিও ক্লাব শিলচর গ্রেটারের সভাপতি সৌম্যজ্যোতি ভট্টাচার্য, সম্পাদিকা তাহমিনা আক্তার লস্কর, সহ-সভানেত্রী তথা লিও ডিষ্ট্রিক্ট ৩২২জির মার্কেটিং ও কমিউনিকেশন চেয়ারপার্সন পর্ণশ্রী দাস, ক্লাবের সহ-সভাপতি শুভ চক্রবর্তী, কোষাধ্যক্ষ বিজয় রায়, পি.আর.ও. পূরবী দাস, সার্ভিস ডিরেক্টর রাজদীপ পাল, যুগ্ম সম্পাদক বিশাল পাল এবং যুগ্ম কোষাধ্যক্ষ দেবপ্রিয় সেনগুপ্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker