Barak UpdatesHappeningsBreaking News

রামনগর বাইপাসে সড়ক দুর্ঘটনায় হত শিলচরের গৃহবধূ

ওয়ে টু বরাক, ১৪ এপ্রিল ঃ শিলচর রামনগর বাইপাসে রহস্যজনকভাবে মৃত্যু হল এক গৃহবধূর। এ নিয়ে গৃহবধূর স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করলেন গৃহবধূর বাবার বাড়ির সদস্যরা। যদিও সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো গৃহবধূকে নিয়ে একের পর এক প্রশ্ন দেখা দিয়েছে। গৃহবধূর বাবা স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, মানসিক ও শারীরিক অত্যাচারেই তাঁর মেয়ে আত্মহত্যা করেছে। তিনি এ ঘটনার সঠিক তদন্ত দাবি করেন।

জানা যায়, বৃহস্পতিবার রাত অনুমানিক ৯টা বেজে ৪৫ মিনিটে শিলচর রামনগর বাইপাসে প্রতিবেশী এক যুবকের সাথে বাইকে করে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান পশ্চিম শিলচরের পঞ্চায়েত সদস্য সুরাট দাসের স্ত্রী অপর্ণা দাস। বাইক আরোহী যুবককেও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর মৃতদেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। এ ব্যাপারে গৃহবধূর বাবা অরবিন্দ দাস শিলচর ন্যাশনাল হাইওয়ে আউট পোস্টে এক মামলা দায়ের করেন।

মৃত অপর্ণা দাসের বাবা অরবিন্দ দাস সাংবাদিকদের বলেন, সুরাট দাস বিয়ের পর থেকেই তার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করে আসছে। সুরাট অন্য এক যুবতীর সঙ্গেও সম্পর্কে লিপ্ত বলে তাদের জানিয়েছিল মেয়ে। এরপর থেকেই অপর্ণার উপর অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দেয় সুরাট বলে অভিযোগ করেন তিনি। এই কারণে মেয়েটি আগেও একবার আত্মহত্যার চেষ্টা করে। এরপর স্থানীয় লোকদের উপস্থিতিতে তিনি মেয়েকে স্বামীর কাছে তুলে দিয়ে ঠিকঠাকভাবে চলার অনুরোধ করেন। কিন্তু তাতেও সম্পর্কের উন্নতি হয়নি।  তিনি এই ঘটনার আইনগতভাবে সঠিক তদন্তের দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker