Barak UpdatesHappeningsBreaking News

চা শ্রমিক ইউনিয়নে গিয়ে মোদি-কথাই বললেন রাজদীপ

২ জানুয়ারিঃ কংগ্রেস ছেড়েছেন, ছেড়েছেন বিধায়ক পদও। ছাড়েননি আইএনটিইউসি অনুমোদিত বরাক চা শ্রমিক ইউনিয়ন। শনিবার বিজেপি সদস্য হিসেবে কাছাড়ে এসেই রাজদীপ গোয়ালা ইটখলায় দলীয় কার্যালয়ে যান। কথা বলেন সাংগঠনিক সম্পাদক নিত্যভূষণ দে, জেলা সভাপতি কৌশিক রাই সহ উপস্থিত অন্যান্যদের সঙ্গে। কৌশিকবাবুরা তাঁকে স্বাগত জানান, পরিবারের সদস্য হিসেবে বরণ করে নেন।

Rananuj

রাজদীপ পরে যান সদরঘাটে, বরাক চা শ্রমিক ইউনিয়ন অফিসে। সেখানে উপস্থিত সকলের উদ্দেশে তিনি প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক পরিকল্পনার নানা কথা শোনান।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে রাজদীপ বলেন, শ্রমিক ইউনিয়ন কোনও দলের সম্পত্তি নয়। এটি শ্রমিকদের, বরাক উপত্যকার চা শ্রমিকদের সম্পদ। এ ছাড়া, এর আগেও ২০১৬ সালে রাতাবাড়ি বিধানসভা ও ২০১৯ সালে করিমগঞ্জ লোকসভা নির্বাচনে ইউনিয়নের বিভিন্ন নেতা বিজেপি প্রার্থীকে জেতাতে কাজ করেছেন।

নতুন দল সম্পর্কে নিজের অভিজ্ঞতায় দীনেশ-তনয় বলেন, “আজ বিজেপি পার্টি অফিসে প্রথম গিয়েছি। সবাই পরিবারের সদস্য হিসেবে আমাকে গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর ভাবনাকে তৃণমূলস্তরে বাস্তবায়নে কাজ করব।” কংগ্রেস সম্পর্কে তিনি ফের বলেন, ওই দলটির ভবিষ্যৎদর্শন নেই, নেতৃত্ব নেই। আছে শুধু লবিজম।

সুস্মিতা দেবের ‘সুবিধাবাদী’ আখ্যায় রাজদীপ বলেন, “আমি জনগণের সুবিধা দেখি। মোদি জনগণের কথা ভাবছেন। তাই আমি এখন এই দলে। একে সুবিধাবাদী বলে কিনা জানি না।” তাঁর ব্যক্তিগত অভিমত, এই সময়ে বিজেপির সামনে চ্যালেঞ্জার বলে কেউ নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker