Barak UpdatesHappeningsBreaking News

বুধবারও শিলচরে নাকা চেকিঙ, কার্ফুতে বেরোনো গাড়িতে তল্লাশি
Strict police vigilance continues on Wednesday to impose Covid curfew in Silchar

১৬ জুন : গত কয়েকদিন ধরে লকডাউনের মধ্যে শিলচর শহরে লোক চলাচল বাড়ছিল। অনেককেই কার্ফুর মধ্যে পরিবার নিয়ে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা গেছে। এ নিয়ে অবশ্য প্রশ্নও তুলেছেন শহরের সচেতন নাগরিকরা। যারা বিধি অমান্য করে রাস্তায় বেরোচ্ছেন, তারা যেমন সমালোচিত হয়েছেন, তেমনি প্রশাসন কেন আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে না, সে কথাও উঠে এসেছে।

তবে এই পরিস্থিতিতে ফের কঠোর হল কাছাড় পুলিশ। মঙ্গলবার পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫০ জনকে আটক করেছিল। বুধবারও একইভাবে লকডাউনে বেরোনো বিভিন্ন যানবাহনে তল্লাশি চালিয়েছে পুলিশ। প্রেমতলা ও হাসপাতাল রোডে নাকা চেকিঙে এ দিন বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। অবৈধ যাত্রী ও চালককে জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে সংশ্লিষ্ট গাড়িটি পুলিশ আটক করে রেখেছে। শুধু তাই নয়, কোনও প্রতিষ্ঠানের লেবেল সেঁটে দেওয়া গাড়িতে যোগ্য ব্যক্তি রয়েছেন কি না, তাও খতিয়ে দেখেছে পুলিশ। এক্ষেত্রে ওই ব্যক্তির আইডেনটিটি কার্ডেও পুলিশ নজর বুলিয়েছে।

এ দিন এই তল্লাশি অভিযানে শিলচর সদর থানার পুলিশ সহ কাছাড়ের নয়া অতিরিক্ত পুলিশ সুপার পার্থ প্রতীম শইকিয়া উপস্থিত ছিলেন। পুলিশের বক্তব্য, কার্ফুর মধ্যে একাংশ জনগণের এমন আচরণের জন্যই কাছাড়ে সংক্রমণ কমার লক্ষণ নেই। প্রসঙ্গত, ২১ জুন পর্যন্ত কাছাড়ে সংক্রমণ না কমলে ২২ জুন থেকে পূর্ণ লকডাউনের ইঙ্গিতও দেওয়া হয়েছে সরকারের নতুন নির্দেশিকায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker