CultureBreaking News

আজ মুক্তি পাচ্ছে ক্যাপ্টেন ওয়েব সিরিজের দ্বিতীয় চাপ্টার

২৮ অক্টোবর : পিকে প্রোডাকশনের উদ্যোগে রবিবার শিলচর রাজীব ভবনে আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে ‘ক্যাপ্টেন’ ওয়েব সিরিজের দ্বিতীয় চ্যাপ্টার ‘ক্যাপ্টেন দ্য রাইজিং’। এ উপলক্ষে ‘স্যালুট অতন্দ্র প্রহরী’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করেছে প্রোডাকশন। অনুষ্ঠান শুরু হবে সন্ধে পাঁচটায়। এই ওয়েব সিরিজের শুভমুক্তি ছাড়াও এ দিন এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত, ক্যাপ্টেন ওয়েব সিরিজের প্রথম চাপ্টার দু’মাস আগে ইউটিউবে মুক্তি পেয়েছিল। প্রোডাকশনের পক্ষে কনাদ ভট্টাচার্য ও প্রণব শীল জানিয়েছেন, ক্যাপ্টেনের দ্বিতীয় চ্যাপ্টারটি প্রথমটি থেকে পুরোপুরি আলাদা। এই এপিসোডটি ভারতীয় সেনাবাহিনীকে উৎসর্গ করা হয়েছে। এর পুরো শুটিং হয়েছে বরাক উপত্যকায় এবং এতে যারা অভিনয় করেছেন বা এই এপিসোডের সঙ্গে যেসব টেকনিশিয়ান জড়িত রয়েছেন, তারা সবাই এই উপত্যকারই।

ওয়েব সিরিজটির দ্বিতীয় চাপ্টারে ক্যাপ্টেন চরিত্রে অভিনয় করেছেন কনাদ ভট্টাচার্য। তিনি নিজেই এই গল্পের কাহিনিকার এবং নির্দেশক। এছাড়া তমালকান্তি বণিক, শান্তনু সেনগুপ্ত সহ অন্য কয়েকজনকে এতে অভিনয় করতে দেখা যাবে। এই এপিসোডের একেবারে শেষে কাছাড়ের বর্তমান জেলাশাসক ডাঃ এস লক্ষণন জনগণের উদ্দেশ্য এক বিশেষ বার্তা দিয়েছেন। এর অাগে গত ৩০ সেপ্টেম্বর শিলচর গোল্ড ডিজিটাল সিনেমা হলে ‘ক্যাপ্টেন দ্য রাইজিং’এর একটি বিশেষ স্ক্রিনিং এর আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানেও শহরের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker