NE UpdatesAnalyticsBreaking News

৫ দিন বেড়ে ত্রিপুরায় লকডাউন ৪ আগস্ট পর্যন্ত
Lockdown extended in Tripura till 4 August

২৯ জুলাই : করোনা মোকাবিলায় ত্রিপুরায় সম্পূর্ণ লকডাউনের সময়সীমা বাড়িয়েছে রাজ্য সরকার। নতুন নির্দেশিকায় ৩১ জুলাই থেকে ৪ আগস্ট ভোর ৫টা পর্যন্ত বাড়ানো হয়েছে লকডাউন। পূর্বঘোষণা অনুযায়ী সোমবার ২৭ জুলাই ভোর পাঁচটা থেকে বৃহস্পতিবার ৩০ জুলাই ভোর পাঁচটা পর্যন্ত ওই লকডাউন লাগু করা হয়েছিল। বুধবার এক ভিডিও বার্তায় লকডাউনের সময়সীমা বৃদ্ধির ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

তিনি বলেন, ত্রিপুরায় করোনার প্রকোপ ভয়াবহ রূপ নিয়েছে। তবুও আমরা অনেকটাই ভালও অবস্থায় রয়েছি। কিন্তু এখন নতুন করোনা আক্রান্তদের খুঁজে বের জন্যই লকডাউনের পথে হাঁটছে ত্রিপুরা সরকার। তিনি বলেন, ত্রিপুরায় তিনদিনের লকডাউন লাগু করা হয়েছিল। এখন স্বাস্থ্যকর্মীরা ত্রিপুরাবাসী প্রত্যেকের বাড়িতে যাচ্ছেন। তাদের স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন এবং সন্দেহ হলেই অ্যান্টিজেন টেস্ট করাচ্ছেন।

মুখ্যমন্ত্রীর আরও বলেন, ত্রিপুরায় করোনা ভয়াবহ আকার ধারণ করার জন্যই এই কঠোর সিদ্ধান্ত নিতে হয়েছে। লকডাউনের সময়সীমা বাড়িয়ে সারা ত্রিপুরাবাসীর স্বাস্থ্যের সমীক্ষা সম্পূর্ণ করা হবে। তাছাড়া এই অতিরিক্ত লকডাউনেও আগে জারি করা সব আদেশ বলবত্‍ থাকবে। তিনি এ ব্যাপারে রাজ্যবাসীর কাছে সহযোগিতা চেয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker