Barak UpdatesHappeningsBreaking News

নিরাপত্তা রক্ষীর হাতে ২ মেডিক্যাল ছাত্রকে মারধরের অভিযোগ
2 SMCH students assaulted by CISF, police holds students responsible

২৯ জুন : শিলচর মেডিক্যাল ক্যাম্পাসেই কর্তব্যরত নিরাপত্তা রক্ষীদের হাতে কলেজের চূড়ান্ত বর্ষের দুই ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে। জখম দুই ছাত্র অভিযোগ করেছেন, আই কার্ড দেখিয়ে একটি রাস্তা ধরে হোস্টেলে যাওয়ার সি আই এস এফ জওয়ানরা তাদের মারধর করে। ঘটনার পর মেডিক্যাল কলেজ ছাত্র ইউনিয়ন নিরাপত্তা রক্ষীদের এ ঘটনার জন্য  ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছে।

জখম দুই ছাত্র আব্দুল সাত্তার ও আব্দুল কাদির লস্কর জানান, সোমবার দুপুরে বাইক নিয়ে একটি রাস্তা ধরে তারা হোস্টেলে যাচ্ছিলেন। কিন্তু রাস্তায় বেরিক্যাড থাকায় পুলিশকে আইডেনটিটি কার্ড দেখিয়ে পাস দেওয়ার অনুরোধ জানান। কিন্তু জওয়ানরা তাদের পাস না দিয়ে মারধর শুরু করেন বলে অভিযোগে জানান দুই ছাত্র। পরে এই এলাকার দায়িত্বে থাকা এস আই ঘটনাস্থলে এসে তাদের সঙ্গে কথা বলেন। কিন্তু তিনি এর জন্য ছাত্রদেরই দায়ী করেন বলে জানান তারা। অবশ্য এর কিছুক্ষণের মধ্যেই মেডিক্যাল কলেজ অধ্যক্ষের চেম্বারে দুইপক্ষ আলোচনায় বসেও বিষয়টি মিটমাট হয়নি।

ছাত্ররা জানান, জওয়ানরা এ ঘটনার জন্য কোনওভাবেই ক্ষমা চাইতে রাজি হননি। তাছাড়া পুলিশ আধিকারিকও সব দোষ ছাত্রদের ঘাড়েই চাপিয়ে দেন। আব্দুল সাত্তার বলেন, তারা এই মহামারির সময়ে চূড়ান্ত বর্ষের ছাত্র হিসেবে চিকিতসক দলকে সহায়তা করতেই মেডিক্যালে রয়েছেন। নিষ্ঠা সহকারে দায়িত্বও পালন করছেন। কিন্তু পুলিশ ও নিরাপত্তা রক্ষীদের এই আচরণ তাদের নিরুতসাহ করে দিয়েছে। প্রসঙ্গত, আব্দুল সাত্তার মেডিক্যাল কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker