Barak UpdatesHappeningsBreaking News

Man crushed to death by truck at Silchar who came to attend marriage
বোনের বাড়ি বিয়েতে এসে শিলচরে ট্রাক দুর্ঘটনায় হত এক ব্যক্তি

৩১ জানুয়ারি : শিলচরে ফের দুর্ঘটনার বলি হলেন এক ব্যক্তি। বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলার সময়ই করুণ মৃত্যু হয়েছে পরিবারের এক সদস্যের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ঘুংগুর ভেটেরিনারি সংলগ্ন এলাকায়। মৃত ব্যক্তি সুদীপ সেনগুপ্ত, বয়স ৪৫। তিনি মূলত হাইলাকান্দির বাসিন্দা।

গাড়ি চালকের বেপরোয়া চালনার জন্যই এই দুর্ঘটনাটি ঘটে। রাত আনুমানিক ১০টা নাগাদ সুদীপ তাঁর ভগ্নিপতির বাড়ির সামনে রাস্তায় অন্যদের সঙ্গে দাড়িয়েছিলেন। বৃহস্পতিবার বাড়িতে বিয়ে থাকায় পরিবারের সবাই আনন্দ উচ্ছ্বাসে ব্যস্ত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রচণ্ড গতিতে ছুটে আসা একটি মিনিট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সুদীপকে জোরে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে তিনি ছিটকে গিয়ে পড়েন। সুদীপকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু তিনি সেখানেই মারা যান।

এ দিকে সংঘর্ষের পরই গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু মেহেরপুর গিয়ে আরেকটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগায় জনগণ সেখানেই গাড়িটিকে আটকে চালককে উত্তমমধ্যম দেন। কিছু উত্তেজিত জনতা গাড়িতে ভাঙচুর চালান। পরে পুলিশ এসে গাড়িটি উদ্ধার করে এবং চালক শ্রবণ সাহাকে আটক করে নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, শ্রবণের বাড়ি লক্ষীপুরের দেওয়ানে। ওইদিন রাতে সে বরমবাবার মন্দিরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে ফিরছিল। আর ফেরার পথেই দুর্ঘটনাটি ঘটেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker