NE UpdatesBarak UpdatesBreaking News

রাঙাপাড়ার বিধায়ক রাজেন বরঠাকুর প্রয়াত
MLA Rangapara Rajen Barthakur expired

১০ ডিসেম্বর : রাঙাপাড়ার বিজেপি বিধায়ক রাজেন বরঠাকুর মঙ্গলবার রাতে প্রয়াত হয়েছেন। বয়স হয়েছিল ৫৪ বছর। কিডনিজনিত রোগে ভোগে এ দিন রাত ১০টা ২৯ মিনিটে তেজপুরের এক বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাজেন বরঠাকুর সম্প্রতি রাঙাপাড়া বিধানসভা উপনির্বাচনে জয়ী হয়ে বিধায়ক হয়েছিলেন।

এ দিন বিকেল সাড়ে চারটে নাগাদ তাঁকে তেজপুরের টাইমস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর আগে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে গুয়াহাটির হায়াত হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য রওনা হন। কিন্তু হঠাৎ করে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাঁকে তেজপুরের হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল। এক শোক বার্তায় মুখ্যমন্ত্রী বলেছেন, বিধায়ক রাজেন বরঠাকুর মানুষের জন্য কাজ করে গেছেন। বিশেষ করে সমাজের দরিদ্র শ্রেণির লোকেদের জন্য তিনি নিষ্ঠা ও অধ্যবসায়ের সঙ্গে কাজ করেছেন। মুখ্যমন্ত্রী তাঁর আত্মার শান্তি কামনা করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত সম্প্রতি উপনির্বাচনে বরঠাকুর কংগ্রেস প্রার্থী কার্তিক কুর্মিকে রেকর্ড সংখ্যক ৪৯,৫৯৯ ভোটে পরাজিত করে জয়ী হন। বরঠাকুর পেয়েছিলেন ৭৮,৩০১ ভোট। বিপরীতে কংগ্রেস প্রার্থীর ঝুলিতে গেছে ২৮৭০২ ভোট। ২০১৬ সালে বিধানসভা ভোটের আগে রাজেন বরঠাকুর কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker