Barak UpdatesHappeningsBreaking News

মহাষ্টমীতে শিলচরে হিমন্ত, ঘুরলেন মণ্ডপে মণ্ডপে
Himanta Biswa Sarma goes pandal hopping on Maha Asthami at Silchar

৬ অক্টোবর : মহাষ্টমীতে শিলচরে কাটিয়ে পুজোর আনন্দ নিলেন রাজ্যের পূর্ত, অর্থ, স্বাস্থ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা। একদিনের আইজল সফর শেষ করে রবিবারই তিনি শিলচরে আসেন। আর এই সুযোগে মন্ত্রী শহরের বেশ কয়েকটি পুজোমণ্ডপে ঘুরে বেড়ান। শিলচরের এক পুজোমণ্ডপে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে হিমন্তবিশ্ব বলেন, ‘গতকাল আইজলে ছিলাম। কিন্তু এই সুযোগে আমার শিলচরের পুজো দেখে যাওয়ার ইচ্ছে ছিল। আর সেজন্য আমি শিলচরে রাত কাটাচ্ছি। তবে আমার এই সফর পুরোপুরি অ-রাজনৈতিক।’

মন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা শিলচরের পুজোমণ্ডপে কাটানোর খবর টুইটারে দিয়েছেন। টুইটারে মন্ত্রী বাংলায় লিখেছেন, মহাষ্টমীতে শিলচরের বিভিন্ন মণ্ডপে সকলের সঙ্গে মায়ের শ্রীচরণে প্রণাম জানানোর সৌভাগ্য হল আমার। সব অশান্তি-অপ্রীতি দূর করেও ঐক্য ও সম্প্রীতির বাতাবরণ সৃষ্টি করতে দশভূজা মা দুর্গা আমাদের সবাইকে আশীর্বাদ দিন।

হিমন্তবিশ্বের বিভিন্ন মণ্ডপ ঘুরে বেড়ানোর সময় তাঁর সঙ্গে ছিলেন শিলচরের সাংসদ রাজদীপ রায়। তিনি বলেন, এ বার পুজোয় প্রথমবারের মতো কোনও হাই-প্রোফাইল মন্ত্রী শিলচরে রয়েছেন।

মন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা এ দিন শিলচরে অবস্থানকালে ভৈরববাড়ি, ডাককর্মীদের পুজোমণ্ডপ, আশ্রম রোড, সুভাষনগর, অম্বিকাপুর, মিতালী সংঘ ও দক্ষিণ বিলপার পুজো কমিটির মণ্ডপ ঘুরে দেখেন। প্রতিটি মণ্ডপেই তাঁকে উষ্ণ সংবর্ধনা জানান শিলচরবাসী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker