Barak UpdatesBreaking News

মমতার ভাষণ ছড়িয়ে দেওয়ার দায়িত্ব নিল কংগ্রেস !
Congress takes responsibility of spreading the speech of Mamata!

৯ এপ্রিলঃ তৃণমূল কংগ্রেস নয়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভার সংবাদ ছড়িয়ে দেওয়ার দায়িত্ব নিল কংগ্রেস। অন্তত অসমের শিলচর আসনে এমনটাই দেখা গেল শনিবার।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শুক্রবার ধুবড়িতে জনসভা করেছেন। শনিবার সেই জনসভার পেপার-কাটিং হোয়াটস অ্যাপে পোস্ট করেছেন প্রদেশ কংগ্রেস মুখপাত্র দীপন দেওয়ানজি। শিলচর আসনে সু্স্মিতা দেবের পক্ষে মিডিয়া সেলের দায়িত্বে তিনিই রয়েছেন। তাঁরই উদ্যোগে তৈরি করা হয়েছে ‘প্রেস গ্রুপ কংগ্রেস মিডিয়া’। বিভিন্ন সাংবাদিক সম্মেলনের আমন্ত্রণ, সাংবাদিকদের জন্য দলের তরফে বিভিন্ন তথ্য এই হোয়াটস অ্যাপ গ্রুপে জানানো হয়। সঙ্গে বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত পেপার কাটিংও প্রতিদিন সকালে জুড়ে দেন দীপনবাবু।

শনিবার বিভিন্ন পত্রিকার সাতটি সংবাদ তিনি এই গ্রুপে শেয়ার করেন। এর মধ্যে রাহুল গাঁধী, সুস্মিতা দেবের কভারেজ যেমন রয়েছে, তেমনি আছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধুবড়ি-সভার সংবাদও। এক স্থানীয় দৈনিকের শিরোনাম, এনআরসি-ছুট ২২ লক্ষ হিন্দুকে বাংলাদেশি সাজাতে চাইছে বিজেপি, বললেন মমতা। তৃণমূল নেত্রীর ছবিও রয়েছে সংবাদের ভেতরে।

শিলচর, করিমগঞ্জ—বরাক উপত্যকার দুই আসনেই প্রার্থী দিয়েছে তৃণমূল কংগ্রেস। কিন্তু হিতব্রত রায় (শিলচর) বা চন্দন দাসের (করিমগঞ্জ) মাধ্যমে ধুবড়ি জনসভার খবর জানা সম্ভব হয়নি। সেই কাজটাই করলেন কংগ্রেস নেতা দীপনবাবু।

তবে দীপনবাবুর কথায়, তিনি তৃণমূল কংগ্রেসের প্রচার করতে চাননি। আসলে নরেন্দ্র মোদী, অমিত শাহ-রা হিন্দু বাঙালিদের প্রতারিত করছেন, সে কথাই জোর দিয়ে বলতে চেয়েছেন। দীপনবাবু বলেন, ‘শুধু কংগ্রেস নেতারা নয়, তৃণমূল নেত্রীও একই জায়গায় গুরুত্ব দিয়েছেন, সেটাই বোঝাতে চেয়েছি।’

English text here

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker