SportsBreaking News

এমার্জিং এশিয়া কাপে পাকিস্তানের কাছে হারল ভারত

২৩ জুলাই : রবিবার এমার্জিং এশিয়া কাপের ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হারল ভারত। এ দিন টস জিতে পাকিস্তানকে প্রথমে ব্যাট করতে পাঠান ভারতীয় এ দলের অধিনায়ক যশ ধুল।

পাক এ দলের দুই ওপেনার সাইম আইয়ুব, সাহেবজাদা ফারহান শুরুটা ভালো করেন। একটা সময় ১৮৭ রানে পাকিস্তানের পাঁচ উইকেট তুলে নেন ভারত এ দলের বোলাররা। কিন্তু তারপরই শুরু হয় তৈয়ব তাহিরের ঝড়। মাত্র ৭১ বলে তৈয়ব করেন ১০৮ রান। নিজের ইনিংস সাজান ১২টা চার ও ৪টে ছয় দিয়ে। সাহেবজাদা করেন (৬৫)। ফাইনালে ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৩৫২ রান তোলে পাকিস্তান। ভারতের হয়ে দু’টি করে উইকেট নেন রিয়ান পরাগ ও রাজবর্ধন হাঙ্গারগেকর। হর্ষিত, মানব ও নিশান্ত সিন্ধু একটা করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ করেনি ভারতের এ দলও। দুই ওপেনার সাই কিশোর এবং অভিষেক শর্মা ৬৪ রানের জুটিও বাঁধেন। কিন্তু সাই কিশোর আউট হতেই যেন ধস নামে। নিকিন জোসে করেন ১১ রান। অধিনায়ক যশ ধুল করেন ৩৯। অভিষেক শর্মা ৬১ রানের ইনিংস খেলেন। শেষ পর্যন্ত ভারত ২২৪ রানে অল-আউট হয়ে যায়। পাকিস্তান এ দল জয়ী হয় ১২৮ রানে। পাক দলের ব্যাটিংয়ের মতো বোলিংও ভালো হয়েছে। তাদের হয়ে সুফিয়ান মুকিম তিন উইকেট ও মহম্মদ ওয়াসিম দুটি উইকেট নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker