Barak UpdatesHappeningsBreaking News

পিঙ্কি রায়ের মৃতদেহ নিয়ে শিলচর রাঙ্গিরখাড়িতে উত্তাল প্রতিবাদ

ওয়ে টু বরাক, ১৮ জুলাই ঃ নিখোঁজ হওয়ার তিন দিনের মাথায় ধোয়ারবন্দে পিঙ্কি রায়ের পচাগলা লাশ উদ্ধারের ঘটনায় উত্তাল হয়ে উঠল শিলচর রাঙ্গিরখাড়ি এলাকা। এই ঘটনার সঙ্গে জড়িত দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে শহরের রাঙ্গিরখাড়িতে মূল সড়কের ওপর মৃতদেহ রেখে প্রতিবাদে মুখর হন স্থানীয় জনতা। পরিস্থিতি মোকাবিলায় দফায় দফায় নামানো হয় পুলিশ ও সিআরপিএফ বাহিনী।

জানা গেছে, গত ১৬ জুলাই রাঙ্গিরখাড়ি পুলিশ ফাঁড়িতে পিঙ্কির বাবা নিখোঁজ সংক্রান্ত একটি এজাহার দায়ের করেছিলেন। এরপরই পুলিশ এ নিয়ে তদন্ত শুরু করে। মঙ্গলবার দুপুরে ধোয়ারবন্দ থানার পাশে একটি নির্মীয়মান ভবনে কাজ করতে গিয়ে রাজমিস্ত্রীরা দুর্গন্ধ পান। সেখানে একটি মেয়ের পচাগলা লাশ দেখতে পেয়ে ধোয়ারবন্দ থানায় খবর দেন তাঁরা। এরপরই পুলিশ পিঙ্কির পরিবারকে খবর দেয়। মেয়ের পরিবারের লোকজন খবর পেয়ে ছুটে যান ধোয়ারবন্দে। তাঁরা মৃতদেহ শনাক্ত করেন।

পিংকির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, তাকে গলায় ফাঁস লাগিয়ে অত্যন্ত কষ্ট দিয়ে মারা হয়েছে। যারা এর পেছনে রয়েছে তাদের এনকাউন্টার করে মারা হোক। পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হয়। পুলিশ সুপার নোমাল মাহাত্তা জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। অপরাধীরা খুব শীঘ্রই ধরা পড়বে।

এ দিকে সন্ধ্যার পর উত্তেজিত জনগণ পিঙ্কির মরদেহ নিয়ে পথ অবরোধ করেন। মরদেহের পাশে বসে পড়ে তারা দাবি জানাতে থাকেন, যেকোনও মূল্যে পিঙ্কির অপরাধীকে গ্রেফতার করতে হবে। পুলিশ বারকয়েক বোঝানোর চেষ্টা করলেও উত্তেজিত জনতা তা মানতে রাজি হননি। জনতা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে থাকেন। পরে পুলিশ উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ মৃদু লাঠিচার্জ করে বলে জানা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker