Barak UpdatesIndia & World Updates

বর নেই, বরযাত্রী তৈরি, বিরোধী জোটকে মৌর্যের কটাক্ষ
Opposition has failed to project any PM candidate based on consensus, says UP Deputy CM at Silchar

২৩ ফেব্রুয়ারিঃ বরের দেখা নেই। বরযাত্রী তৈরি। বিজেপি বিরোধী মহাজোটকে এভাবেই কটাক্ষ করলেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশবপ্রসাদ মৌর্য। তিনি শনিবার শিলচরে আয়োজিত শক্তিকেন্দ্র সম্মেলনে বলেন, বর কোথায়। কে হবেন প্রধানমন্ত্রী। তার কোনও ঠিক নেই। সবাই প্রধানমন্ত্রী হতে চান। আর প্রধানমন্ত্রী কে হবেন, এই প্রশ্নে সাধারণ জনতার একটাই বক্তব্য, পাপ্পু নয়।

মৌর্যের কথায়,২০১৪-র নির্বাচনে উত্তর প্রদেশে কংগ্রেস দুটি আসনেই জিতেছিল। আমেথি ও রায়বেরেলি। আমেথি থেকে এ বার আর রাহুল গান্ধীর জেতা সম্ভব নয়। রায়বেরিলিতে সোনিয়া গান্ধীও হারবেন। তাঁর দাবি, উত্তরপ্রদেশে এই সময়ে বিজেপির ৭৩টি আসন রয়েছে। তা বেড়ে ৭৪ হতে পারে, কিন্তু ৭২ কিছুতে হবে না। এ বার পশ্চিমবঙ্গেও বিজেপি ভাল ফল করবে বলে আশাবাদী মৌর্য। তিনি বলেন, ত্রিপুরায় বিজেপির সরকার হবে, কেউ কল্পনা করেছেন কখনও। এমন ফলই হবে বিভিন্ন রাজ্যে। তাঁর অনুমান, অন্তত ৩০০ আসন বিজেপি এককভাবে পাবে। জোট বেঁধে তা ৪০০ ছাড়াবে।

রামমম্দির নির্মাণে দলের অঙ্গীকারের কথা ফের উল্লেখ করেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী। তিনি বলেন, এ ভারতবাসীর শ্রদ্ধার জায়গা, আস্থার ব্যাপার। যত দেরিই হোক,সেখানে বাবরের নামে একটি ইটও পড়বে না।

শক্তিকেন্দ্র সম্মেলনে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কবীন্দ্র পুরকায়স্থ, শিলচরের বিধায়ক দিলীপকুমার পালও বক্তব্য রাখেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker