Barak UpdatesHappeningsBreaking News

শিলচর ডিএসএ-তে ডাকটিকিট প্রদর্শনী শুরু

ওয়ে টু বরাক, ১০ ডিসেম্বর : পূবালী সামাজিক ও ক্রীড়া সংস্থা আয়োজিত বিশ্বকাপ ফুটবলের ওপর তিন দিনব্যাপী ডাকটিকিট প্রদর্শনীর উদ্বোধন করলেন বরাকের বিশিষ্ট ফুটবলার যাদব পাল। শনিবার ডিএসএ প্রাঙ্গণে এই প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বিজেন্দ্র প্রসাদ সিং ও  সংস্থার অন্যতম সহ সভাপতি সুজন দত্ত।

এদিকে পূবালী সংস্থার পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি সুপ্রিয় ভট্টাচার্য, সম্পাদক প্রণব কল্যাণ দে, যুগ্ম সম্পাদক (প্রশাসনিক) নিশীথ চক্রবর্তী। অন্য সদস্যদের মধ্যে ছিলেব প্রণব কুমার চৌধুরী, পার্থপ্রতিম দে, সোমা চক্রবর্তী বর্মন, অজয় বর্মন, দীপক ধর প্রমুখ।

এ দিন পূবালীর সম্পাদক জানিয়েছেন, এই প্রদর্শনীতে অমৃতাশ্মি বর্মন, দীপক ধর ও ক্লাবের সদস্য প্রণব কুমার চৌধুরী নিজেদের সংগৃহীত ডাকটিকিট প্রদর্শন করেছেন। জেলা ক্রীড়া সংস্থাকে এই প্রদর্শনীতে সহায়তা করার জন্য তিনি ধন্যবাদ জানান।

বিজেন্দ্র প্রসাদ সিং বলেন, এই তিন দিনব্যাপী প্রদর্শনী চলাকালীন জেলা ক্রীড়া সংস্থা পূবালীকে সব ধরনের সহায়তা করবে। তিনি এধরনের উদ্যোগ নেওয়ার জন্য পূবালীর ভুয়সী প্রশংসা করেন। উল্লেখ্য, এই প্রদর্শনী প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যে ৬.৩০ পর্যন্ত চলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker