Barak UpdatesHappeningsBreaking News

৮ জানুয়ারি শিলচরে রামকৃষ্ণনগর মিলন উৎসব

ওয়েটুবরাক, ৩০ নভেম্বর : প্রতি বছরের মতো এ বারও শিলচরে রামকৃষ্ণনগর মিলন উৎসব অনুষ্ঠিত হবে। আগামী ৮ জানুয়ারি দিন ধার্য করেছে শিলচরের রামকৃষ্ণনগর সোসিও ওয়েলফেয়ার সোসাইটি।

শিলচরে বসবাসকারী রামকৃষ্ণনগর মূলের জনগণ সোসাইটির ব্যানারে দুই দশকেরও বেশি সময় ধরে এই বার্ষিক অনুষ্ঠানের আয়োজন করে আসছেন। ৮ জানুয়ারি শিলচরের ছোটলাল শেঠ ইনস্টিটিউটে হবে ত্রয়োবিংশতিতম মিলন উৎসব।

সভাপতি ড. গিরিধারী কর এবং সম্পাদক রজত চক্রবর্তী সোসাইটির সকল সদস্য এবং শিলচরে বসবাসরত রামকৃষ্ণনগরের জনগণকে প্রতিবারের মতো এ বারের অনুষ্ঠানেও অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন ।
অনুষ্ঠানের সূচনা হবে সংস্থার পতাকা উত্তোলনের মাধ্যমে।এর পর থাকবে প্রদীপ প্রজ্জ্বলন, আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মধ্যাহ্নভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আগ্রহীদের সব্যসাচী রুদ্র গুপ্ত (৮৬৩৮৪৭২৫০১), দেবাশিস পুরকায়স্থ (৯৪৭৬৬০০৮৯১) বা জয়া ভট্টাচার্য (৯৭০৬৬৯৬১৬৯) -র সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে৷ এ ছাড়াও সোসাইটি বরাক ভ্যালি ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম, কাছাড় জেলা কমিটি এবং কাছাড় ক্যান্সার হাসপাতাল ও গবেষণা কেন্দ্রের ব্লাড ব্যাংকের সহযোগিতায় আগামী ১৮ ডিসেম্বর একটি স্বেচ্ছা রক্তদান শিবিরের আয়োজন করতে চলেছে। ইচ্ছুক রক্তদাতাদের সব্যসাচী রুদ্র গুপ্তর সঙ্গে তার মোবাইল নম্বর ৮৬৩৮৪৭২৫০১ এ যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker