Barak UpdatesIndia & World UpdatesHappenings

কালাইন জোনের গ্রামীণ অ্যাথলেটিক মিট সম্পন্ন

ওয়েটুবরাক, ১৬ ডিসেম্বর : শিলচর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও কাটিগড়া সাব ডিভিশন ক্রীড়া সংস্থার সহযোগিতায় দুই দিনের  কালাইন জোন গ্রামীণ অ্যাথলেটিক মিট সম্পন্ন হল। বুধবার গ্রামীণ অ্যাথলেটিকের  উদ্বোধন হয়। আজ বৃহস্পতিবার মেজেন্টা মাঠে অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৪ ও অনূর্ধ্ব ১৬ বছরের প্রতিযোগীদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের  পুরস্কার ও শংসাপত্র প্রদান করা হয়। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুতোষ রায়, বদর উদ্দিন, হোসেন আহমদ বডভৃইয়া, উত্তম চৌধুরী, হিরন্ময় দাস, সুশান্ত দাশগুপ্ত, জোতির্ময় নাথ, বিজিত বর্মন, সাধন দাস, অমিয় চক্রবর্তী প্রমুখ।

অনূর্ধ্ব ১৬ বছরের ছেলেদের লংজাম্প প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছে ক্রিস কানু, ২য় রাহুল বৈষ্ণব, ৩য় আদর্শ বৈষ্ণব। লংজ্যাম্পে অনূর্ধ্ব ১৪ মেয়েদের বিভাগে ১ম, ২য় ও ৩য় যথাক্রমে অন্বেষা সিনহা, উষা গৌড় ও সীমা সিনহা৷ ডিসকাস থ্রো অনূর্ধ্ব ১৬ মেয়েদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করেছে যথাক্রমে নাজিমা বেগম তালুকদার, দীপালি উরাং ও লিপিকা দাস। ১০০ মিটারে অনূর্ধ্ব ১৬ মেয়েদের বিভাগে ১ম, ২য়, ৩য় যথাক্রমে দীপালি উরাং, জাহ্নবী দাস ও শেলি বেগম। হাই জ্যাম্পে অনূর্ধ্ব ১৬ ছেলেদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করেছে সত্য বৈষ্ণব, ঝকু কর্মকার ও  রাহুল বৈষ্ণব। ২০০ মিটার অনূর্ধ্ব ১৬ ছেলেদের প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে  জেকি কর্মকার, সাগর উরাং ও অনুপ কুমার দাস। লং জাম্পে অনূর্ধ্ব ১৪ ছেলের মধ্যে ১ম,  ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে সুজিত শর্মা, জাহেদ আলম ও সুখদেব বর্মন। ৪০০ মিটার দৌড়ে অনূর্ধ্ব ১৪ ছেলেদের মধ্যে ১ম, ২য় ও ৩য় হয়েছে  প্রীতম সাহা, প্রণব বৈষ্ণব ও শ্রীমন রায়৷

জেভেলিন থ্রো অনূর্ধ্ব ১৬ ছেলেদের মধ্যে যথাক্রমে রাহুল বৈষ্ণব, প্রাণজিৎ বৈষ্ণব, জয় রায়। লং জ্যাম্পে অনূর্ধ্ব ১৬ মেয়েদের বিভাগে  ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করেছে যথাক্রমে জাহ্নবী দাস, স্বপ্না বৈষ্ণব, আফসানা বেগম বড়ভৃইয়া। ১০০ মিটার অনূর্ধ্ব ১৬ ছেলেদের মধ্যে ১ম, ২য়, ৩য় স্থান অর্জন করে যথাক্রমে ক্রিস কানু, আকাশ কেওট ও রাহুল বৈষ্ণব। হাই জ্যাম্পে ১৪ অনূর্ধ্ব ছেলেদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে রিংকু বৈষ্ণব, অজয় গোয়ালা, প্রীতম সাহা। হাই জ্যাম্প অনূর্ধ্ব ১৪ মেয়েদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে অর্পণা রায়, উষা কেওর ও শিল্পী দাস। জেভলিন থ্রো অনূর্ধ ১৬ মেয়েদের ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে অর্চনা বৈষ্ণব, নাজিমা বেগম ও মুন কুর্মী। হাই জ্যাম্পে অনূর্ধ্ব ১৬ মেয়েদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্হান অর্জন করে যথাক্রমে মুন কুর্মী, সুহাদা বেগম ও নাজিমা বেগম৷ ৪০০ মিটার দৌড় অনূর্ধ্ব ১৬ মেয়েদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে দীপালি উরাং, রাতু কর্মকার, মুন কুর্মী।

১৫০০ মিটার দৌড়ে অনূর্ধ্ব ১৬ ছেলেদের মধ্যে  ১ম, ২য় ও ৩য় যথাক্রমে লক্ষণময় দেব,আদর্শ বৈষ্ণব, অনুপ কুমার দাস। ১৫০০ মিটার দৌড়ে অনূর্ধ্ব ১৬ মেয়েদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে যথাক্রমে শোনসানা বেগম, মাছুমা বেগম বড়ভুইয়া, শিল্পী বৈষ্ণব। ৪০০ মিটার দৌড়ে অনূর্ধ্ব ১৬ ছেলেদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে ক্রিস কানু, সাগর উরাং, প্রাণজিত মল্লিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker