Barak UpdatesHappeningsBreaking News

চারে পা ওয়েটুবরাকের, নতুন প্রত্যয়ে শুরু ফের পথচলা

২৭ আগস্ট : আরও একটি বছর পূর্ণ করল ওয়েটুবরাক। তিন পেরিয়ে বৃহস্পতিবারই চারে পা দিল এই নিউজ পোর্টালটি। ফেলে আসা এই তিনটি বছরে টিম ওয়েটুবরাক ছোট পরিসরের মধ্যেই খবর পরিবেশন করেছে, নির্বাচন বা পুজোর সময় লাইভ অনুষ্ঠান সম্প্রচারের চেষ্টা করেছে, কিন্তু এটাও ঠিক হাজার থেকে লক্ষ পাঠক টিম ওয়েটুবরাককে দু হাত তুলে আশিস দিয়েছেন, সবসময় পাশে থেকেছেন, বিভিন্ন বিষয়ে সুচিন্তিত মতামত দিয়েছেন। আর সে জন্যই এই টিম সবার বিশ্বাসযোগ্যতা অর্জন করতে পেরেছে। অনেকেই এই টিমকে ভালবেসে সংবাদ পাঠিয়েছেন, আবার কেউ বিজ্ঞাপন দিয়ে ওয়েটুবরাকের আর্থিক ক্ষেত্রকে সমৃদ্ধ করেছেন। এজন্য পাঠক ও বিজ্ঞাপন দাতাদের প্রতি রইল আমাদের বুক ভরা ভালবাসা।

তিন পেরিয়ে সবে চারে পা দিয়েছে এই নিউজ পোর্টাল। সামনে আরও অনেকটা পথ এগিয়ে যেতে হবে। তাই এ বার নতুন উদ্যমে ফের পথচলা শুরু। আপনাদের নিশ্চয়ই মনে আছে, ২০১৮ সালের ২৬ আগস্ট এই শিলচর শহরেই এক ছিমছাম ঘরোয়া অনুষ্ঠানে যাত্রা শুরু করেছিল ওয়েটুবরাক। সেদিন আমাদের প্রত্যয় ছিল, সঠিক ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করা। বলতে দ্বিধা নেই, সেই সিদ্ধান্ত থেকে একচুলও সরে আসেনি গোটা টিম। সেই শুরুর দিন থেকে এখন পর্যন্ত কোনও খবরকে অতিরঞ্জিত করে পরিবেশন করা বা পাঠক সংখ্যা বাড়াতে খবরের সাধারণ দৃষ্টিকোণ পরিবর্তন করে উপস্থাপন করা, এ পর্যন্ত ওয়েটুবরাক কোনওদিন করেনি। কখনওবা কোনও দুর্ঘটনার খবর কিছুটা দেরিতে পরিবেশিত হয়েছে, কিন্তু তাই বলে তাড়াহুড়োতে অসত্য সংবাদ পরিবেশিত হয়নি এই নিউজ পোর্টালে। মূলত চলার পথে এটিই আমাদের মূলমন্ত্র।

এখন করোনা কাল চলছে। এর কবলে পড়ে গোটা দেশের হাঁসফাঁস অবস্থা। এই অসুবিধার জায়গা কিন্তু ওয়েটুবরাকের ক্ষেত্রেও একই। বিশেষ করে মানুষের আয় কমে যাওয়ায় বিজ্ঞাপন দাতাদের ওপরও এর প্রভাব পড়েছে। এতে আমাদের আয়ের ক্ষেত্রও অনেক সংকুচিত হয়ে এসেছে। তারপরও গোটা টিম ঝুঁকি নিয়ে কাজ করেছে। আর হ্যাঁ, পাঠকদের স্নেহ ছিল বলে করোনাকালেও থেমে থাকেনি টিমের গতি, বরং আরও জোরদারভাবে এগিয়ে গেছে নিত্যনতুন খবর নিয়ে। চারের গোড়ায় দাঁড়িয়ে সবকিছুর জন্যেই আমাদের কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। শুধু টিম ওয়েটুবরাকের ছোট্ট একটি আবদার, আমাদের ওপর বিশ্বাস রাখুন, আমাদের পাশে থাকুন।

Also Read: তথ্যের দুয়ার খুলে আত্মপ্রকাশ way2barak-এর….Opening the gateway of Information way2barak launched

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker