Barak UpdatesBreaking News

স্বপ্নের ইচ্ছেডানার শারদ নন্দিনী ৮ সেপ্টেম্বর, আসছেন বিশ্বনাথ বসু

১ সেপ্টেম্বর : পুজোর মুখে ফের সুন্দরীদের হাট বসবে শিলচরে। স্বপ্নের ইচ্ছেডানা এ বারও শারদ সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করেছে। আগামী ৮ সেপ্টেম্বর বঙ্গভবনে তাদের মূল অনুষ্ঠান অর্থাৎ ফাইনাল রাউন্ড। যদিও এর আগেই আয়োজক গোষ্ঠী বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে ফাইনাল রাউন্ডের জন্য সুন্দরীদের নির্বাচন করবে। সপ্তম এই শারদ নন্দিনী প্রতিযোগিতায় এ বার আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকছেন খ্যাতনামা টলিউড অভিনেতা বিশ্বনাথ বসু।

স্বপ্নের ইচ্ছেডানার পক্ষে শর্মিষ্ঠা দেব জানিয়েছেন, ফাইনাল রাউন্ডে মোট ১৬ জন প্রতিযোগী সুন্দরী এ বছর অংশ নিচ্ছেন। মোট চারটি রাউন্ডে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রথম রাউন্ডটি হচ্ছে ট্যালেন্ট রাউন্ড, এটি অনুষ্ঠিত হবে ৩ সেপ্টেম্বর অর্থাৎ মঙ্গলবার। বাকি তিনটি রাউন্ড অবশ্য ৮ সেপ্টেম্বর ফাইনাল স্টেজে অনুষ্ঠিত হবে।

এই তিনটি রাউন্ড হচ্ছে পরিচিতি পর্ব বা ইনট্রডাকশন, অ্যাঙ্কার চয়েজ এবং ওয়াকিং ও জাজেস রাউন্ড। সম্মানিত বিচারকরাই এদের মধ্য থেকে পারফরম্যান্সের ওপর ভিত্তি করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে বাছাই করবেন। স্বপের ইচ্ছেডানার পক্ষ থেকে সবাইকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker