Barak UpdatesBreaking News

সেরা পুজো কমিটির নাম ঘোষণা করল পুরসভা

১৫ ডিসেম্বর : শারদোৎসবে মণ্ডপ ও প্রতিমায় সেরা পুজো কমিটির নাম ঘোষণা করল শিলচর পুরসভা। এ বছর পুরসভার চোখে তরুণ ক্লাব তিনটি খেতাব পেয়েছে। মণ্ডপ ও আলোকসজ্জায় সেরা পুজো কমিটি তরুণ ক্লাব। শৃঙ্খলা পরায়ণতায়ও দ্বিতীয় তরুণ ক্লাব।

মণ্ডপ সজ্জায় দ্বিতীয় স্থান দখল করেছে দক্ষিণ বিলপার ও অম্বিকাপুর সর্বজনীন দুর্গাপূজা কমিটি। তৃতীয় স্থান অধিকার করেছে এস এস রাইস মিল দুর্গাপূজা কমিটি এবং সুভাষনগর কলেজ রোড দুর্গাপূজা কমিটি। তবে আলোকসজ্জায় দ্বিতীয় স্থানটি গেছে দক্ষিণ বিলপার সর্বজনীন দুর্গাপূজা কমিটির কাছে। আলোকসজ্জায় তৃতীয় হয়েছে আনন্দ পরিষদ পুজো কমিটি।

অন্যদিকে শৃঙ্খলা পরায়ণতায় প্রথম হয়েছে মিতালী সংঘ এবং তৃতীয় পঞ্চায়েত রোড দুর্গাপূজা কমিটি। পুরসভার বিচারে প্রতিমা সজ্জায় সেরা পুজো কমিটি হল এন এন দত্ত রোড দুর্গাপূজা কমিটি, দ্বিতীয় মধ্যসহর সাংস্কৃতিক সমিতি ও কনজিউমার সেলস অ্যাসোসিয়েশন। তৃতীয় স্থানে মোট ৫টি পুজো কমিটি রয়েছে পুরসভার বিচারে। এগুলো হচ্ছে, শেওড়াতলা দুর্গাপুজো কমিটি, শরতপল্লী পুজো কমিটি, কলেজটিলা সর্বজনীন দুর্গাপূজা কমিটি, বিএসএনএল দুর্গাপূজা কমিটি এবং লিংক রোড শ্রীপল্লি সর্বজনীন দুর্গাপূজা কমিটি।

পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী বুধবার বিকেলে সেরা এই পুজো কমিটিগুলোকে পুরস্কার প্রদান করা হবে। পুরস্কার বিতরণ অনুষ্ঠান হবে পুরসভা কার্যালয়েই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker