NE UpdatesIndia & World UpdatesAnalyticsBreaking News

শপথ গ্রহণের আগে মা কামাখ্যার আশিস নিলেন হরিয়ানার ভাবী মুখ্যমন্ত্রী

গুয়াহাটি, ১৪ অক্টোবর : দু’দিনের সফরসূচি নিয়ে অসমে এসেছেন হরিয়ানার ভাবী মুখ্যমন্ত্রী নায়েব সিং সাইনি। রবিবার সন্ধ্যায় তিনি সপরিবারে আসেন এ রাজ্যে। সোমবার সকালে তিনি প্রথমে যান কামাখ্যা মন্দিরে। সেখানে দেবী দর্শনের পর আশীর্বাদ নেন। এরপর সাইনি গুয়াহাটিতে প্রদেশ বিজেপির মুখ্য কার্যালয়ে উপস্থিত হয়ে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

কামাখ্যা মন্দির দর্শনের পর সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সাইনি বলেছেন, নির্বাচনের আগে তিনি আসামে মা কামাখ্যা দর্শনে এসেছিলেন। এবার নির্বাচনে জয়ী হওয়ার পর তিনি পুনরায় দেবীর আশিস গ্রহণে এসেছেন। মা কামাখ্যার কাছে হরিয়ানার জনগনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করার পাশাপাশি সবার সুস্বাস্থ্য প্রার্থনা করেছেন। হরিয়ানার জনগণ যেভাবে তাদের সংখ্যাগরিষ্ঠতা দিয়েছেন সেজন্য তিনি জনগণকে ধন্যবাদ জানান।

কামাখ্যা মন্দির দর্শনের পর হরিয়ানার ভাবী মুখ্যমন্ত্রী অসম বিজেপির কার্যালয়ে উপস্থিত হন। সেখানে বিজেপি নেতাকর্মীদের অভিনন্দন গ্রহণ করে নায়েব সিং সাইনি বলেন, অসম বিজেপির কর্মকর্তাদের আদর ও স্নেহ পেয়ে তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছেন। হরিয়ানায় বিজেপির জয়লাভ প্রধানমন্ত্রীর কর্মনীতির এক ফলাফল বলে তিনি উল্লেখ করেন। দরিদ্র, কৃষক, মহিলা ও যুবসমাজের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে হরিয়ানা বিজেপি যে প্রকল্প গ্রহণ করেছে, তার ফলেই দল তৃতীয় বারের মতো জয়লাভ করতে সক্ষম হয়েছে।

কংগ্রেসের সমালোচনা করে তিনি বলেন, এই দল সবসময় মিথ্যার আশ্রয় নিয়ে চলছে। কংগ্রেস হিমাচল প্রদেশ, কর্ণাটক ও তেলেঙ্গানায় মিথ্যা কথা বলে জয়লাভ করেছে। মিথ্যার আশ্রয় নিয়ে কংগ্রেস শাসন ক্ষমতায় এসেছে। তবে রাজস্থান ও মধ্যপ্রদেশে কংগ্রেসের মিথ্যাচারে জনগণ সাড়া দেননি। জনগণ বিজেপির কর্মপন্থাকে গ্রহণ করেছেন। আগামী ২০২৬ এর বিধানসভা নির্বাচনে অসমেও পুনরায় পদ্ম ফুটবে বলে সাইনি এদিন জোর গলায় দাবি করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker