Barak UpdatesHappeningsBreaking News

মাড়োয়ারি যুব মঞ্চ পুনর্গঠিত, পোদ্দার ফ্যামিলি দিল অ্যাম্বুলেন্স

মূলচাঁদ বৈদ পেলেন সমাজভূষণ পুরস্কার

ওয়েটুবরাক, ২৪ এপ্রিল : শিলচর মাড়োয়ারি যুব মঞ্চ পুনর্গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি মনোনীত হয়েছেন ললিত বোধরা। সম্পাদক মনোজ সোনাওত৷

শনিবার শিলচরের হাসিখুশি ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করে৷  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিলচরের বিধায়ক দীপায়ন চক্রবর্তী, সম্মানিত অতিথি ছিলেন কাছাড়ের জেলাশাসক কীর্তি জল্লি৷ মুখ্য বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাড়োয়ারি যুব মঞ্চ প্রদেশ সভাপতি হিমশিখর খান্ডেলিয়া।

সংগঠনের বিভিন্ন কাজে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া এবং অন্যান্য সামাজিক ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের জন‍্য মঞ্চের সর্বোচ্চ পুরস্কার “সমাজভূষণ” শিলচরের বিশিষ্ট ব্যবসায়ী মূলচাঁদ বৈদকে প্রদান করা হয়। তাঁর অনুপস্থিতিতে পুরস্কার গ্রহণ করেন পুত্র মণীশ বৈদ ও পুত্রবধূ অর্চনা বৈদ৷ তাঁদের হাতে এই পুরস্কার তুলে দেন বিধায়ক দীপায়ন চক্রবর্তী, জেলাশাসক কীর্তি জল্লি, হিমশিখর খান্ডেলিয়া সহ সংস্থার কর্মকর্তারা।

এদিন পোদ্দার ফ্যামিলি ফাউন্ডেশনের তরফে  শিলচর মাড়োয়ারি যুব মঞ্চকে একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়। পোদ্দার ফ্যামিলি ফাউন্ডেশনের তরফে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের কর্ণধার বিবেক পদ্দার, তাঁর মা চিন্ময়ী পোদ্দার, বোন সুমিতা সোম, ভগ্নীপতি দেবাশিস সোম সহ পরিবারের সদস্যরা।

বক্তব্য রাখতে গিয়ে শিলচর বিধায়ক দীপায়ন চক্রবর্তী বলেন, দীর্ঘদিন থেকে শিলচরের মাড়োয়ারি যুব মঞ্চ বিভিন্নভাবে জনসেবার উজ্জ্বল দৃষ্টান্ত রেখে চলেছে। দরিদ্র নারায়ণের সেবা থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ্য পরিযেবা, পরিবেশ বান্ধব কার্যক্রমের মাধ্যমে যে কাজ করছে তার তুলনা করা যায় না। তিনি ভবিষ্যতেও এই সংস্থার সঙ্গে মিলে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাঁরা কাছাড় ক্যানসার হাসপাতালে একটি অতিথি নিবাস তৈরি করছেন জেনে বিধায়ক তাঁর ব্যক্তিগত তরফে দশ হাজার টাকা মঞ্চকে প্রদান করেন আগামীতে বিধায়ক তহবিল থেকে আরও পাঁচ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন৷

কাছাড়ের জেলাশাসক কীর্তি জল্লিও শিলচর মাড়োয়ারি যুব মঞ্চের বিভিন্ন সেবামূলক কাজের প্রশংসা করেন। তিনি বলেন, এই সংস্থা করোনাকালে অসহায় মানুষের আহারের যোগান থেকে শুরু করে ভ্যাক্সিনেশন প্রোগ্রামে নিজেদের সক্রিয় ভূমিকা রেখেছে৷ প্রশাসনের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তারা জনসেবার কাজ চালিয়ে যাচ্ছে। তিনি আশা প্রকাশ করেন, ভবিষ্যতেও মাড়োয়ারি যুব মঞ্চ নিজেদের কাজের মাধ্যমে জনসেবা চালিয়ে যাবে।

সংস্থার প্রদেশ সভাপতি হিমশিখর খান্ডেলিয়া এ দিন “মঞ্চভূষণ” পুরস্কারে সম্মানিত হন৷ তিনি বলেন, তাঁরা আগামী দিনেও তাদের কাজকর্ম চালিয়ে যাবেন৷ সাধারণ মানুষের পাশে দাঁড়াবেন। অনুষ্ঠানে অন‍্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজ চৌধুরী, রীতেশ খাতের প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker