Barak UpdatesBusinessBreaking News

বিনামূল্যে বছরভর কথা, উইংস সেবা আনছে বিএসএনএল


ভিওআইপি। পুরো নাম ভয়েস ওভার ইন্টারনেট টেলিফোনি সেবা ‘উইংস’। ১ আগস্ট থেকে এই নতুন পরিষেবা শুরু করতে চলেছে বিএসএনএল। তবে এই পরিষেবা পেতে ইচ্ছুক গ্রাহকদের আগে এক বছরের ফি বাবদ ১০৯৯ টাকা দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য বিএসএনএলের ওয়েবসাইটে গিয়ে পঞ্জীয়ন করতে হবে।
এই পরিষেবা যে কেউ গ্রহণ করতে পারবেন। এর জন্য শুধু ইন্টারনেট কানেকশন সহ গ্রাহকের একটি স্মার্ট ফোন থাকতে হবে। তবে এর জন্য তাকে বিএসএনএলের গ্রাহকই হতে হবে তা নয়। ওয়াইফাই বা হটস্পট হলেও কাজ চলবে ।
বিএসএনএলের শিলচর এসএসএ-র জেনারেল ম্যানেজার ওয়াই কে বানসোড় জানিয়েছেন, ইচ্ছুক গ্রাহকরা নির্ধারিত ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পর দশ অঙ্কের একটি নম্বর পাবেন। এর সঙ্গে পাসওয়ার্ডও দেওয়া হবে তাকে। এরপর মোবাইলে প্লে স্টোর থেকে SIP অ্যাপ ডাউনলোড করে তার সেটিংস অপশনে গিয়ে দশ অঙ্কের নম্বর সহ প্রয়োজনীয় কিছু তথ্য দেওয়ার পরই সেই গ্রাহক ‘উইংস’এ যুক্ত হয়ে যাবেন। ফোন কল তো বটেই, সঙ্গে ভয়েস কল, ভিডিও কল, এসটিডি, আইএসডি সব সুবিধা পাওয়া যাবে। বার্ষিক ১০৯৯ টাকা ছাড়া গ্রাহককে অতিরিক্ত কোনও চার্জ দিতে হবে না। হ্যাঁ, আরও একটা বিষয় হল, যাকে কল করা হবে, তিনি উইংসে যুক্ত থাকবেন, বা তার বিএসএনএল নম্বর থাকতে হবে, এমনও নয় ।
বিএসএনএল কর্তারা মনে করছেন, এই পরিষেবা গ্রাহকদের জন্য দারুণ লাভজনক। কারণ কথা বলার জন্য সারা বছরে কোনও ফি দিতে হচ্ছে না ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker