Barak UpdatesHappeningsBreaking News

বরাক বনধ প্রতিহত করার আহ্বান কাছাড়ের এসপি মাহাত্তার

ওয়ে টু বরাক, ২৬ জুন ঃ নির্বাচন কমিশন বিধানসভা কেন্দ্র পুনর্নির্ধারণ সংক্রান্ত খসড়া প্রকাশের পর থেকেই বরাকের বিভিন্ন স্থানে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এর প্রতিবাদে তিন জেলা কংগ্রেস ও বরাক ডেমোক্রেটিক ফ্রন্ট ২৭ জুন অর্থাৎ মঙ্গলবার ১২ ঘণ্টার বরাক বনধ ঘোষণা করেছে। কিন্তু এই বরাক বনধকে প্রতিহত করতে উঠেপড়ে লেগেছে কাছাড় পুলিশ। বনধকে সমর্থন না করতে কাছাড়ের পুলিশ সুপারের নেতৃত্বে শিলচর শহর ও তার আশপাশ অঞ্চলে এক রোড মার্চ বের করা হয়। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুসারে যেকোনও বনধ আইন বিরোধী, সেক্ষেত্রে জনগণকে এই বনধ সমর্থন না করার জন্য তিনি আহ্বান জানান।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে পুলিশ সুপার নোমাল মাহাত্তা বলেন, বেশ কয়েকটি সংগঠন বরাক বনধ-এর ডাক দিয়েছে। যেসব ব্যবসায়ী দৈনিক উপার্জন করে খান, তাঁদের জন্য পুলিশ মিছিল বের করে এর বিরোধিতা করছে। তিনি ব্যবসায়ীদের দোকান খোলা রাখার জন্য আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, তাদের ভয় পাওয়ার কোনও কারণ নেই। এই বনধ পুরোপুরি আইন বিরুদ্ধ। একে নস্যাত করে সম্পূর্ণভাবে পরিহার করারও আহ্বান জানান এসপি।

পুলিশ সুপার সাধারণ মানুষকে কোনধরনের গুজবে কান না দিতে আহ্বান জানান। তিনি আশ্বাস দিয়ে বলেন, পুলিশ জনগণের সঙ্গে রয়েছে। তবে কোনওধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবগত করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker