Barak UpdatesBreaking News

বন্যা দেখতে বুধবার বরাকে মুখ্যমন্ত্রী
CM Sonowal to visit Barak on Wednesday to take stock of flood situation

১৬ জুলাই : বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে বুধবার বরাক উপত্যকা সফরে আসছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল। এ দিন সকাল পৌনে ১১টায় শিলচর বিমানবন্দরে পৌঁছেই তিনি আসবেন জেলা ক্রীড়া সংস্থার মাঠে। সেখানে তাঁর জন্য অস্থায়ী হেলিপেড তৈরি করা হয়েছে। সেখান থেকে তিনি হেলিকপ্টারে  করিমগঞ্জের উদ্দেশে রওয়ানা হবেন। সাড়ে ১১টায় করিমগঞ্জ জেলাশাসকের কার্যালয়ে গিয়ে করিমগঞ্জ ও হাইলাকান্দি জেলার অফিসারদের সঙ্গে বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করবেন। বৈঠক সেরে মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে বেরিয়ে পড়বেন উপত্যকার তিন জেলার বন্যা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শনের জন্য। মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজ্যের বন ও পরিবেশ বিভাগের মন্ত্রী পরিমল শুক্লবৈদ্যও থাকবেন।

এরপর মুখ্যমন্ত্রীকে নিয়ে হেলিকপ্টার মাসিমপুর হেলিপেডে নামবে। সেখান থেকে বেরিয়ে বেলা ১টা ৪০ মিনিটে শিলচরে জেলাশাসকের কনফারেন্স হলে জেলাস্তরের প্রশাসনিক কর্তাদের সঙ্গে আলোচনায় মিলিত হবেন। আলোচনা সেরে প্রথমে ফিরে যাবেন মাসিমপুরে। সেখান থেকে হেলিকপ্টারে কুম্ভীরগ্রাম। বেলা ৩টায় কুম্ভীরগ্রাম থেকে গুয়াহাটির উদ্দেশে রওয়ানা হবেন তিনি।

এ দিকে, মুখ্যমন্ত্রীর সফরের আগে মঙ্গলবার করিমগঞ্জ প্রশাসন এ নিয়ে বৈঠক করেছে। এতে তাঁর সফর নিয়ে বিস্তৃত আলোচনা হয়েছে। মুখ্যমন্ত্রীর ওএসডি শেখর দে করিমগঞ্জে থেকে মুখ্যমন্ত্রীর সফর সংক্রান্ত বিষয়গুলি তদারকি করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker