HappeningsBreaking News

ত্রিপুরা সীমান্তে হেরোইন, ট্যাবলেট উদ্ধার, ধৃত ৪
Heroin, intoxicant tablets seized in Tripura border, 4 arrested

২৭ নভেম্বর : গুয়াহাটি থেকে আগরতলা হয়ে বাংলাদেশে পাচারের পথে আসাম-ত্রিপুরা সীমান্তে ধরা পড়ল বেশ কিছু নেশাজাতীয় ট্যাবলেট ও হেরোইন। একইসঙ্গে পাচারকারী চার যুবক ধরা পড়েছে পুলিশের হাতে। একটি দামি গাড়িতে করে এগুলো নিয়ে যাওয়া হচ্ছিল।

মঙ্গলবার দুপুরে আগে থেকে খবর পেয়ে চোরাইবাড়ি থানার পাশে ৮নং জাতীয় সড়কে অপেক্ষায় ছিলেন পুলিশ ও গোয়েন্দা বিভাগের কর্মীরা। রাস্তা দিয়ে একটি ইকো স্পোর্টস গাড়ি যাওয়ার সময় তাদের সন্দেহ হয়। প্রথমে গাড়িতে থাকা চার যুবক পুলিশকে তল্লাশি চালাতে দিতে বাধা দেয়। কিন্তু পুলিশ এতে অনড় থাকায় তারা শেষ পর্যন্ত জেরার মুখে সবকিছু স্বীকার করে নেয়। তারা জানায়, এই নেশাজাতীয় সামগ্রীগুলোর অন্য মালিক রয়েছে। তাদের শুধুমাত্র দায়িত্ব ছিল এগুলো গুয়াহাটি থেকে আগরতলায় পৌছানো। পরে এগুলো বাংলাদেশে পাচার করা হবে বলেও তারা জানিয়েছে।

পুলিশ জানায়, ধৃতদের মধ্যে একজন শিলচরের পার্শ্ববর্তী শিলকুড়ির বাসিন্দা সুজিত দাস রয়েছে। অন্য তিনজন ত্রিপুরার বাসিন্দা। এদিকে ঘটনার খবর পেয়ে ধর্মনগর থেকে পুলিশের উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে ছুটে গেছেন। এ খবর লেখা পর্যন্ত ধৃতদের জেরা চালিয়ে যাচ্ছে পুলিশ।

English

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker