Barak UpdatesHappeningsSportsBreaking News

ইউনাইটেডকে জেতালেন অভিজিৎ

শিলচর , ২৭ ডিসেম্বর : অভিজিৎ সিনহা রায়ের বিধ্বংসী বোলিঙে গুঁড়িয়ে গেল টাউন ক্লাবের ইনিংস। মূলত তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের ফলে ১৫ রানে জিতল ইউনাইটেড ক্লাব। প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৬৫ রান করে ইউনাইটেড। জবাবে টাউন করে ১৫০ রান।

টসে জয় পাওয়ার পর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইউনাইটেড ক্লাবের অধিনায়ক সাদেক ইমরান চৌধুরী। শুরুতেই আউট হলেন মুশারফ হুসেন লস্কর (৭)।জয়দীপ সিংও বেশি সময় ক্রিজে থাকতে পারেননি(২)। রানের খাতা খোলার অবকাশ পাননি সুরজ যাদব। এগারো রানের মধ্যে তিন উইকেট হারিয়ে দল যখন বিপাকে, তখন ইনিংস মেরামত করার দায়িত্ব নিলেন অভিজিৎ সিনহা রায়। চল্লিশ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেললেন চারটি চারের সাহায্যে। উইকেটের অপর প্রান্ত থেকে তাঁকে সাহায্য করেন আল আমন মজুমদার (১১)।দলীয় রান বাড়ানোর চেষ্টা করেন সাদেক ইমরান চৌধুরী (৩১), অসীম অভীক লালা (১৬), নীহার পাল (১০)।চল্লিশ ওভারে ৯ উইকেটে ১৬৫ রান করতে সক্ষম হয় ইউ্নাইটেড। টাউন ক্লাবের হর্ষ কুমার তিন উইকেট দখল করেন ২৭ রান খরচ করে। সমীর শর্মা দুটি উইকেট দখল করেন। এছাড়া সাগর ছেত্রী, আমন ছেত্রী, বিকি রায় দখল করেন একটি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার বিকি রায় (৩২) এবং অভিষেক কুমার ( ২৯) ইনিংসের শুরুটা বেশ ভালোই করেছিলেন। বিকির বিদায়ের পর প্রসেনজিৎ সরকার জুড়ি বাঁধেন অভিষেকের সঙ্গে। জুড়িতে সংগ্রহ ত্রিশ রান। প্রসেনজিতকে ফেরালেন অভিজিৎ সিনহা রায়। ১৫ রান করেন প্রসেনজিৎ। এরপর তাঁদের ইনিংসে ধস নামা শুরু। তাপস দাস (৮), আমন ছেত্রী (০), আকাশ ছেত্রী (৬), হর্ষ কুমার (৫), শুভম দেব (২) ব্যাট হাতে সুবিধে করতে পারেননি। তবে শেষদিকে দলকে জেতানোর চেষ্টা করেছিলেন অনিকেত বাসফোর। ১৫ বলে ২১ রান করেন তিনি। অতিরিক্ত থেকে আসে ১১ রান। অভিজিৎ একত্রিশ রান দিয়ে দখল করেন ছয় উইকেট। চরণদীপ দাস দুটি , সাদেক ইমরান চৌধুরী ও তুষার আয়ান দখল করেন একটি করে উইকেট।ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরষ্কার পেলেন অভিজিৎ।তার হাতে পুরস্কার তুলে দেন প্রাক্তন খেলোয়াড় উত্তম চৌধুরী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker